ঢাকা রবিবার, মে ১২, ২০২৪
গোয়ালন্দ ঘাট থানার ১০জন পুলিশ সদস্য করোনা নেগেটিভ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২৭ ১৬:৩৫:৩৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানায় কর্মরত ১০ জন পুলিশ সদস্যের শরীরে করোনা ভাইরাস সংক্রমন নেই। প্রথম পর্যায়ে নেয়া ১০ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়ে গতকাল ২৭শে মে বিকেলে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান,পিপিএম।
 এরআগে গত ২৪শে মে রাজবাড়ী জেলা পুলিশ লাইন থেকে এসে গোয়ালন্দে দায়িত্ব পালন করা কনস্টেবল মোঃ মুন্না শেখ(২৫) করোনা ভাইরাস আক্রান্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত সোমবার ওই পুলিশ সদস্যের সংস্পর্শে আসা ১০ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এছাড়া গত মঙ্গলবার অন্যান্য পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে প্রথম ১০ জনের ফলাফল বুধবার বিকেলে আসে।
  জানা যায়, সারা দেশের ন্যায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশের সদস্যগণ করোনা সংক্রামণ ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করে আসছে। করোনা ভাইরাস সংক্রমণের জন্য অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চি‎িহ্নত দৌলতদিয়া ঘাট এলাকায় দায়িত্ব পালন করে আসছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের সদস্যবৃন্দ। 
  এরআগে বিআইডব্লিউটিসি গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কর্মরত ৫জন সদস্য ও তাদের আবাসিক ম্যাসের রাধুনী করোনা ভাইরাস সংক্রমিত হয়। পরবর্তীতে তাদের সংস্পর্শে আসা আরো একজনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। তাদের মধ্যে ৫জন রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ