ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে তরুণ সমাজসেবক রাফি’র উদ্যোগে কম্বল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৬ ১৪:৫৭:২২

রাজবাড়ীর তরুণ সমাজসেবক সাদমান সাকিব রাফি’র উদ্যোগে দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। 

   দুস্থ-অসহায় মানুষের শীতের কষ্ট দূর করতে সাদমান সাকিব রাফি ব্যক্তিগতভাবে উদ্যোগ নিয়ে দানশীল ব্যক্তিদের সহায়তায় বাড়ী বাড়ী গিয়ে নিজ হাতে দুই শতাধিক কম্বলগুলো বিতরণ করেন। 

   এ ব্যাপারে সাদমান সাকিব রাফি বলেন, আমি দীর্ঘ দিন দুস্থ-অসহায় মানুষের জন্য কাজ করে আসছি। এরই ধারাবাহিকতায় প্রচণ্ড শীতের মধ্যে প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে কষ্টে থাকা দুস্থ-অসহায় মানুষের জন্য ব্যক্তিগতভাবে উদ্যোগী হয়ে কম্বলগুলো বিতরণ করলাম। এছাড়াও করোনা ভাইরাস পরিস্থিতিতে একইভাবে আমি উদ্যোগী হয়ে জেলা প্রশাসনসহ দানশীল ব্যক্তিদের সহায়তায় সহস্রাধিক পরিবারকে খাদ্য, বস্ত্র ও নগদ অর্থ সহায়তা করেছি। ঈদের খাদ্য সামগ্রীর পাশাপাশি বিগত রমজান মাসের শুরু থেকে প্রতিদিন প্রায় একশ’ জনের মতো দুস্থ, ছিণ্নমূল ও দরিদ্র মানুষের মধ্যে সেহরী ও ইফতারের খাবার বিতরণ করেছি। লকডাউনে আটকে পড়া বিভিন্ন জেলার শ্রমিকদের মধ্যে তিন বেলা রান্না করা খাবার বিতরণের পাশাপাশি অতিদরিদ্র বেশ কিছু পরিবারকে মাসিক বাজার করে দেয়াসহ বিভিন্নভাবে সহায়তা করেছি। যতদিন বেঁচে আছি ততদিন এভাবেই দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়াবো ইনশাল্লাহ্।   

  উল্লেখ্য, সাদমান সাকিব রাফি ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ)-এর ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার এবং রাজবাড়ী জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ