ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উটপাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় রিতুল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৭ ১৫:০৯:৫৪
রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন গতকাল ২৭শে জানুয়ারী রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী লিপটন হাসান রিতুলকে উটপাখি প্রতীক বরাদ্দ দেন -মাতৃকণ্ঠ।

চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উটপাখি প্রতীক নিয়ে নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হলেন কাউন্সিলর প্রার্থী ও তরুণ সমাজসেবক লিপটন হাসান রিতুল।  

  গতকাল ২৭শে জানুয়ারী সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে লিপটন হাসান রিতুলকে উটপাখি প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এবং সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার স্বপন সাহাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

  নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে লিপটন হাসান রিতুল বলেন, আমি দীর্ঘদিন ধরে ৪নং ওয়ার্ডবাসীর জন্য কাজ করে আসছি। সুখে-দুখে সবসময় তাদের পাশে থাকি। কাউন্সিলর হতে পারলে ওয়ার্ডবাসীকে আরো বেশী সেবা করতে পারবো-এ চিন্তা থেকেই কাউন্সিলর প্রার্থী হয়েছি। একজন সেবক হিসেবে জনগণের পাশে থাকতে চাই। আমি ৪নং ওয়ার্ডবাসীর দোয়া-সমর্থন ও ভোট কামনা করছি।   

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ