ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তিতু’র গণসংযোগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০৯ ১৩:৪০:০৮

চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু তার নারিকেল গাছ প্রতীকে ভোট চেয়ে ব্যাপক প্রচারণা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। 

  প্রতিদিনই তিনি গণসংযোগ, মিছিল, পথসভা, বাড়ীতে বাড়ীতে ভোট প্রার্থনাসহ নির্বাচনী কাজে ব্যস্ত সময় পার করছেন। তার কর্মীদের অধিকাংশই নারী, যারা ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে লিফলেট বিতরণ করে তিতু’র পক্ষে ভোট প্রার্থনা করছেন। এর পাশাপাশি তরুণদের একটা অংশও তিতু’র পক্ষে কাজ করছেন। সব শ্রেণী-পেশার মানুষেরই কম-বেশী সমর্থন পেলেও দরিদ্র শ্রেণীর মানুষের মধ্যে তিতু’র সমর্থন বেশী। করোনাকালে ত্রাণ বিতরণ, দরিদ্র মানুষের মধ্যে নিজের জলাশয়ের মাছ বিলিয়ে দেয়া, গাছের চারা নিয়ে গিয়ে বাড়ীতে বাড়ীতে রোপণ করে দেয়া, মাস্ক-সাবানসহ স্বাস্থ্য উপকরণ বিতরণ, করোনা আক্রান্ত পরিবারের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন জনসেবামূলক কর্মকান্ডের মাধ্যমে তিতু সবার মন জয় করেছেন। 

   গণসংযোগকালে মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু পৌরবাসীকে নানা প্রতিশ্রুতি দিয়ে বলেন, আমি মেয়র নির্বাচিত হলে পৌরসভার বিদ্যমান অব্যবস্থাপনা দূর করে জনদুর্ভোগ লাঘবে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করবো। ফুটপাত দখলমুক্ত করে জনসাধারণের ব্যবহারে উন্মুক্ত করে দেয়া, বেহাল রাস্তাঘাটগুলো সংস্কার, নষ্ট হয়ে থাকা সড়ক বাতিগুলো সচল করা, যানজট নিরসনে কার্যকর ব্যবস্থা গ্রহণ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের নিয়মিত বেতন-ভাতা দেয়া, ঠিকমতো মশক নিধন কার্যক্রম পরিচালনাসহ এ ধরনের সমস্যাগুলো অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করবো।   

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ