ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
১১তম দিনে রাজবাড়ী জেলায় আরো ১৩৯৭ জন করোনার টিকা নিয়েছেন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১৮ ১৪:৪৭:৪৫

রাজবাড়ী জেলায় করোনার টিকাদান (১ম ডোজ) কার্যক্রম শুরু হওয়ার ১১দিনে গতকাল ১৮ই ফেব্রুয়ারী আরো ১হাজার ৩৯৭ জন টিকা নিয়েছেন। তাদের মধ্যে ৮৫৬ জন পুরুষ ও ৫৪১ জন মহিলা।  

  স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার যারা করোনার টিকা নিয়েছেন তাদের মধ্যে ৩৩৪ জন পুরুষ ও ২৩৫ জন মহিলাসহ ৫৬৯ জন রাজবাড়ী সদর উপজেলার, ১৯৫ জন পুরুষ ও ১২৫ জন মহিলাসহ ৩২০ জন পাংশা উপজেলার, ১০১ জন পুরুষ ও ৬৯ জন মহিলাসহ ১৭০ জন কালুখালী উপজেলার, ১২২ জন পুরুষ ও ৬৬ জন মহিলাসহ ১৮৮ জন বালিয়াকান্দি উপজেলার এবং ১০৪ জন পুরুষ ও ৪৬ জন মহিলাসহ ১৫০ জন গোয়ালন্দ উপজেলার।  

  জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রাজবাড়ী জেলায় প্রাপ্ত ৩৬ হাজার ডোজ করোনার টিকার (সদর উপজেলায় ১১ হাজার ৩৭০, পাংশা উপজেলায় ৮ হাজার ৩৪০, কালুখালী উপজেলায় ৫ হাজার ৩২০, বালিয়াকান্দি উপজেলায় ৭ হাজার ১০০ ও গোয়ালন্দ উপজেলায় ৩ হাজার ৮৭০ ডোজ) মধ্যে প্রতিদিন ১ হাজার ৫০০ জনকে টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। জেলা সদর হাসপাতালসহ পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজিস্ট্রেশনকারী চল্লিশোর্ধ্ব বয়সীরা এ টিকা নেয়ার সুযোগ পাচ্ছেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ