ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী হাসপাতাল ও পাংশার থেকে ২টি মোটর সাইকেল চুরি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১৮ ১৪:৫০:১৫

হঠাৎ সক্রিয় হয়ে উঠেছে মোটর সাইকেল চোর চক্রের সিন্ডিকেট। গতকাল ১৮ই ফেব্রুয়ারী সকাল ও দুপুরে রাজবাড়ী সদর হাসপাতাল ও পাংশা শহর থেকে স্কুল শিক্ষক এবং এজেন্ট ব্যাংকিং ব্যবসায়ীর মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। 

  রাজবাড়ী হাসপাতাল ঃ রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রদ্যুৎ কুমার দাস গতকাল ১৮ই ফেব্রুয়ারী বেলা ১২টার দিকে তার মা কনিকা রানী দাসকে করোনার ভ্যাকসিন দিতে মোটর সাইকেলযোগে সদর হাসপাতালে যান। হাসপাতাল প্রাঙ্গণে মোটর সাইকেল রেখে ভিতরে গিয়ে টিকা দিয়ে বেলা সাড়ে ১২টার দিকে ফিরে এসে দেখেন তার ডিসকভার লাল রঙের ১২৫ সিসি মোটর সাইকেলটি নেই। অতি সম্প্রতি তিনি প্রাং দেড় লক্ষ টাকা ব্যয়ে মোটর সাইকেলটি ক্রয় করে গত ২৬/১১/২০২০ তারিখে ব্যাংকে রেজিস্ট্রেশনের টাকা জমা দেন। এ বিষয়ে তিনি রাজবাড়ী থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।  

  পাংশা শহর থেকে চুরি ঃ বালিয়াকান্দির ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং ব্যবসায়ী রাম চন্দ্র ভৌমিকের ম্যানেজার মোঃ আরাফাত রহমান গতকাল ১৮ই ফেব্রুয়ারী দুপুর ১টার দিকে পাংশা শহরের মাহমুদ প্লাজায় অবস্থিত ব্যাংক এশিয়ার শাখা কার্যালয়ে যান। এ সময় মাহমুদ প্লাজার ফলের দোকনের সামনে তার লাল ও কালো রঙের পালসার ১৫০ সিসির মোটর সাইকেল রাজবাড়ী-ল-১১-১২৫১ রেখে উপরে লেনদেন করতে গেলে তার মোটর সাইকেলটি চুরি হয়ে যায়। ব্যাংকের সিসি ক্যামেরায় চুরির দৃশ্য ধরা পড়ে। এতে দেখা যায়, একজন ব্যক্তি মোবাইল ফোনে কথা বলতে বলতে মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া মোটর সালকেলটির মূল্য সোয়া ২লক্ষ টাকা বলে জানা গেছে। 

  এ ঘটনায় মোটর সাইকেলের মালিক এজেন্ট ব্যাংকিং ব্যবসায়ী রাম চন্দ্র ভৌমিক পাংশা থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

  এ খবর লেখা পর্যন্ত চোরাই মোটর সাইকেল ২টি উদ্ধার বা কেউ গ্রেফতার হয়নি।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ