ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে ২১০ লিটার দেশী মদসহ ৩জন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-৩০ ১৮:৫৬:০০
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৩০শে মে বিকালে দক্ষিণ দৌলতদিয়া মুসা মাতুব্বরের পাড়ায় অভিযান চালিয়ে ২১০ লিটার দেশী মদসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ২১০ লিটার দেশী মদসহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। 
  গতকাল ৩০শে মে বিকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল দক্ষিণ দৌলতদিয়া মুসা মাতুব্বরের পাড়ায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। 
  গ্রেফতারকৃতরা হলো ঃ মুছা মাতুব্বরের পাড়ার বাচ্চু সরদারের ছেলে রুবেল সরদার(২৮), রমজান মাতুব্বরের পাড়ার মৃত জয়নুদ্দিন মোল্লার ছেলে আক্কাস মোল্লা(৫৮) ও শাকের ফকিরের পাড়ার দুলাল খানের ছেলে রাজীব খান(৩০)। তাদের কাছ থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি অটোরিক্সাও জব্দ করা হয়েছে।   
  র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে। 
  উল্লেখ্য, গ্রেফতারকৃত আক্কাস মোল্লাকে দুই সহযোগী মনিরুল ইসলাম ও ওয়াসিম শেখসহ ২০১৯ সালের ১৫ই জানুয়ারী দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গোয়ালন্দ উপজেলার উজানচর মাখন রায়ের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে ৩৩১ লিটার দেশী মদসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল। ওই ঘটনায়ও তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।
  এদিকে স্থানীয় সূত্র জানায়, গোয়ালন্দ বাজার এলাকা উক্ত দেশী মদ জার ও পানির বোতলের মধ্যে করে অটোরিক্সা যোগে দৌলতদিয়া নিয়ে যাওয়া হচ্ছিল।     
  ইতিপূর্বে নিয়মনীতির তোয়াক্কা না করে অবাধে মদ বিক্রি ও প্রতিদিন বিপুল পরিমান মদ অবৈধ ভাবে বিভিন্ন জায়গায় পাচারের অভিযোগে গোয়ালন্দ বাজারের আড়ত পট্টি হতে সরকার অনুমোদিত মদের দোকান সরিয়ে নিতে ২০১৭ সালের ৫ই সেপ্টেম্বর গোয়ালন্দবাসী মানববন্ধনসহ বিভিন্ন সময়ে নানা কর্মসূচী পালন করে। 
  এলাকাবাসীর অভিযোগ সরকার অনুমোদিত ওই মদের দোকান থেকে লাইসেন্সধারী প্রায় ৪০০ জন সেবনকারীর কাছে মদ বিক্রির কথা থাকলেও বিপুল পরিমান মদ অবৈধ ভাবে বিক্রি হচ্ছে দৌলতদিয়া ও উপজেলার অন্যান্য মাদক ব্যবসায়ীদের কাছে। প্রতিদিন অটোরিক্সা, নছিমন ও মোটর সাইকেলযোগে বড় বড় বোতল ও প্লাষ্টিকের জার বস্তায় ভরে পাচার করা হয় দৌলতদিয়ায়।
  সম্প্রতি করোনা ভাইরাস(কোভিড-১৯) এর বিস্তার রোধে লকডাউনের কারণে গোয়ালন্দ উপজেলায় মাদক ব্যবসায় ভাটা পড়ে। কিন্তু সীমিত পরিসরে কার্যক্রম চালু হওয়ায় খবরে মাদক ব্যবসায়ীরা সংঘঠিত হতে শুরু করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল ৩০শে মে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ২১০ লিটার দেশী মদসহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ