ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দাখিল পরীক্ষার ফলাফলে রাজবাড়ীর ভান্ডারিয়া মাদ্রাসার সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-৩১ ১৯:২২:২৫
দাখিল পরীক্ষার ফলাফলে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে রাজবাড়ী সদর উপজেলার ঐতিহ্যবাহী ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থীরা -মাতৃকণ্ঠ।

দাখিল পরীক্ষার ফলাফলে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নে অবস্থিত ঐতিহ্যবাহী ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থীরা। 
  গতকাল ৩১শে মে প্রকাশিত ২০২০ সালের দাখিল পরীক্ষার ফলাফলেও সাফল্যের এ ধারাবাহিকতা ধরে রেখেছে তারা। এ বছর মাদ্রাসাটি থেকে ৪৬ জন ছাত্র দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে। তাদের মধ্যে ৪৫ জন উত্তীর্ণ এবং মাত্র ১জন অকৃতকার্য হয়েছে। পাসের হার ৯৮%। উত্তীর্ণ পরীক্ষার্থীদের মধ্যে ৪ জন এ প্লাস, ২৪ জন এ এবং ১১ জন এ মাইনাস পেয়েছে।
  এই কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম মুনির মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া আদায় করে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারী ছাত্র এবং তাদের শিক্ষক ও অভিভাবকদের ধন্যবাদ জানিয়েছেন। 
  তিনি বলেন, ভান্ডারিয়া মাদ্রাসা সুন্নতের অনুসরণে বদ্ধপরিকর দলীয় রাজনীতিমুক্ত একটি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান- যা আধুনিক ও উন্নত শিক্ষা পদ্ধতিতে পরিচালিত হয়। তিনি ধারাবাহিক সাফল্য অব্যাহত থাকার এবং আরো উন্নত ফলাফল অর্জনের জন্য সকলের দোয়া কামনা করেন।   
  উল্লেখ্য, গত বছর হতে ভান্ডারিয়া মাদ্রাসায় পৃথক ক্যাম্পাসে ছাত্রী শাখা খোলা হয়েছে। ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী এবং তাদের অভিভাবকগণকে সরাসরি অথবা ০১৭১৫৪৪১০০৮, ০১৭৭১১৬৮৪৬৪ ও ০১৭২৪৯৪৬০৫৯ নম্বরে যোগাযোগের জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ