ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশী অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৩-০৪ ১৬:০২:০৭
গোয়ালন্দ ঘাট পুলিশ গত ৩রা মার্চ দিবাগত মধ্য রাতে দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশী অস্ত্রসহ ডাকাত দলের ৫জন সদস্যকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশী অস্ত্রসহ ডাকাত দলের ৫জন সদস্যকে গোয়ালন্দ ঘাট পুলিশ আটক করেছে। 

  গত ৩রা মার্চ দিবাগত মধ্য রাতে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি রামদা, ৩টি চাকু, লাইলনের রশি, গাছের গুড়ি ও প্লাস্টিকের বস্তা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো-দৌলতদিয়া ১নং বেপারী পাড়ার আজাহার সরদারের ছেলে কাদের সরদার(৪৫), কিয়ামদ্দিন মন্ডলের পাড়ার শুকুর মোল্লার ছেলে সুজ্জাল মোল্ল¬া(২০), রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বৃচাত্রা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রাজু মিয়া(২২), খানখানাপুর ইউনিয়নের শাহাদতের ছেলে সাগর(২২) এবং ফরিদপুর সদর উপজেলার ভাজনডাঙ্গা গুচ্ছগ্রামের মনজু বেপারীর ছেলে রাকিব বেপারী(২১)। 

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া বাইপাস সড়ক সংলগ্ন ফাঁকা একটি জায়গায় অভিযান চালিয়ে মহাসড়কে গাছের গুড়ি ফেলে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় তাদের আরো ৫/৭ জন সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ৪ঠা মার্চ তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ