ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী ও গোয়ালন্দ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের রাজকীয় অভ্যর্থনা প্রদান
  • সুশীল দাস
  • ২০২১-০৩-১১ ১৩:৪১:৫৭
ঢাকা বিভাগীয় কমিশনা কর্তৃক শপথ গ্রহণ শেষে গতকাল ১১ই মার্চ দুপুরে গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল ও রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু এবং কাউন্সিলরদের সাথে কর্মী-সমর্থকদের মোটর সাইকেল ও গাড়ীর বহর নিয়ে নিজ নিজ এলাকায় ফেরেন -মাতৃকণ্ঠ।

ঢাকা বিভাগীয় কমিশনা কর্তৃক শপথ গ্রহণ শেষে গতকাল ১১ই মার্চ দুপুরে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু এবং গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল কাউন্সিলরদের সাথে সড়ক পথে নিজ নিজ এলাকায় ফেরেন। 

  দুই মেয়রের কর্মী-সমর্থকদের সাথে কাউন্সিলরদের কর্মী-সমর্থকরা মোটর সাইকেল ও গাড়ীর বিশাল বহর নিয়ে ব্যান্ড পার্টিসহ দৌলতদিয়া ঘাট থেকে তাদেরকে তাদেরকে অভ্যর্থনা জানিয়ে শোডাউন সহকারে নিজ নিজ এলাকায় নিয়ে আসেন। 

  হুড খোলা মাইক্রোবাসে দাঁড়িয়ে হাত নাড়তে নাড়তে মেয়র-কাউন্সিলররা ফেরার সময় অসংখ্য মানুষ রাজবাড়ী ও গোয়ালন্দ পৌরসভার বিভিন্ন স্থানে দাঁড়িয়ে থেকে তাদেরকে শুভেচ্ছা জানান। সাধারণ মানুষের পাশাপাশি রাজবাড়ী ও গোয়ালন্দ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরাও স্ব-স্ব পৌরসভার সামনে তাদের মেয়র ও কাউন্সিলরদেরকে শুভেচ্ছা জানান। 

  উল্লেখ্য, গত ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত রাজবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ আলমগীর শেখ তিতু নারিকেল গাছ প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে নৌকা ও ধানের শীষের দুই হেভিওয়েট প্রার্থী সদ্য বিদায়ী ও সাবেক মেয়রকে হারিয়ে নির্বাচিত হন। এমনকি তিতু পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৮টি ভোট কেন্দ্রের প্রতিটিতেই সর্বোচ্চ ভোট পান। বিদ্রোহী প্রার্থী হওয়ায় নির্বাচনের কয়েকদিন পূর্বে মোঃ আলমগীর শেখ তিতু’কে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। 

  অপরদিকে, একই দিনে অনুষ্ঠিত গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ নজরুল ইসলাম মন্ডল সামান্য ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থীকে(বিদায়ী মেয়রের আপন ভাই শেখ মোঃ নজরুল) হারিয়ে নির্বাচিত হন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ