ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে আয়বর্ধক প্রশিক্ষণের উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৩-১৮ ১৫:২৫:৫২

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প(ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাইকা’র সহায়তায় আয়বর্ধক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।
  গতকাল ১৮ই মার্চ বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে গ্রামীণ যুবকদের ড্রাইভিং, সক্ষম প্রতিবন্ধী ও বেকার মেয়েদের ব্লক-বাটিক ও পাটজাত কুটির শিল্প এবং আমার বাড়ী আমার খামার প্রকল্পের সমিতির সদস্যদের এই আয়বর্ধক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে ও উপজেলা ডেভলপমেন্ট ফ্যাসিলিটেটর নাজিউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। 
  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার, যুব উন্নয়ন কর্মকর্তা হাসিনা ফাহমিদা বানু, আমার বাড়ী আমার খামার প্রকল্পের সমন্বয়ক বিধান দাস প্রমুখ উপস্থিত ছিলেন। বিভিন্ন ক্যাটাগরীতে ড্রাইভিং, হাঁস-মুরগী ও পশুপালন, ব্লক-বাটিক ও পাটজাত কুটির শিল্পতে ৯৫ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ