ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার কশবামাজাইলে দুর্বৃত্তদের হামলায় পেঁয়াজ ক্ষেতের পাহারাদার আহত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-২০ ১৫:৩৫:৪৫
পাংশার কশবামাজাইল ইউপির কুঠিমালিয়াট মাঠে গত শুক্রবার রাতে দুর্বৃত্তদের হামলায় পেঁয়াজ ক্ষেতের পাহারাদার উজ্জল মন্ডল আহত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির কুঠিমালিয়াট মাঠে রাতে পেঁয়াজ পাহারারত অবস্থায় দুর্বৃত্তদের হামলায় উজ্জল মন্ডল(৫০) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

  উজ্জল মন্ডল ডেমনামারা গ্রামের হাচেন আলী মন্ডলের ছেলে। গত ১৯শে মার্চ দিবাগত রাত ১২টার দিকে এ হামলার ঘটনা ঘটেছে। আহত উজ্জল মন্ডলকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  জানা যায়, মাঠ থেকে পেঁয়াজ-রসুন চুরি ঠেকাতে চাষীরা মাঠে রাতজেগে পাহারা দিচ্ছেন। গত শুক্রবার রাতে উজ্জল মন্ডল ও মানিক নামের দুই ব্যক্তি কুঠিমালিয়াট গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও কশবামাজাইল ইউপির ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছাকেন আলীর পেঁয়াজ পাহারায় ছিলেন। ওই সময় ১০/১২ জনের (কয়েকজন মুখোশ পরিহিত) দুর্বৃত্তদল মাঠের মধ্যে প্রবেশ করে। দুর্বৃত্ত দলের ৪/৫জন উজ্জল মন্ডলকে বেধরক মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তার চিৎকারে আশপশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা ফাঁকা ১রাউন্ড গুলি করে এলাকায় আতংক ছড়িয়ে পালিয়ে যায়।

  ঘটনার পর থেকে আহত উজ্জল মন্ডলের পরিবার এবং কুঠিমালিয়াট মাঠের প্রায় ২০বিঘা জমিতে আবাদকৃত পেঁয়াজ ঘরে তোলা নিয়ে আতংকের মধ্যে রয়েছেন ছাকেন আলীর পরিবার। ছাকেন আলীসহ মাঠের প্রায় আরও ২০জন চাষী মাঠের পেঁয়াজ-রসুন চুরি রোধে পাহারার ব্যবস্থা করে।

  স্থানীয়রা জানায়, এর আগে মাঠ থেকে দিঘলহাট গ্রামের শরিফুল ও মহর আলীর পেঁয়াজ এবং কুঠিমালিয়াটের গোপাল বসুর রসুন চুরি হয়েছে। তাই পেঁয়াজ-রসুন চুরি ঠেকাতে তারা মাঠে পাহারার ব্যবস্থা করেছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ