ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
দৌলতদিয়া ইউপির চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে গোয়ালন্দে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৩-২০ ১৫:৩৯:৩৯
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমানের উপর হামলার প্রতিবাদে গতকাল ২০শে মার্চ সন্ধ্যা ৭টায় সংবাদ সম্মেলন করেছে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমানের উপর হামলার প্রতিবাদে গতকাল ২০শে মার্চ সন্ধ্যা ৭টায় সংবাদ সম্মেলন করেছে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

  গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ। 

  লিখিত বক্তব্যে বর্বরোচিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানানো হয়। এর পাশাপাশি ‘স্থানীয় রাজনৈতিক সমীকরণে ঘটনাকে ভিন্ন খাতে প্রভাবিত করতে একটি মহল সবসময় অপচেষ্টা চালায়’- উল্লেখ করে নিরপরাধ কাউকে গ্রেফতার না করতে পুলিশের প্রতি অনুরোধ জানানো হয়। 

  এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম, গোলজার হোসেন মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি প্রমুখ উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, গত ১৯শে মার্চ শুক্রবার রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে গোয়ালন্দ পদ্মার মোড়ের সন্নিকটে ঘুনাপাড়া পাড়া নামক এলাকায় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর জখম হন গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মন্ডল(৪৫)। তাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদানের পর দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ