ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে দুইদিনব্যাপী মুজিববর্ষ আন্তঃবিভাগীয় টেনিস টুর্নামেন্ট সমাপ্ত
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২১-০৩-২০ ১৫:৪০:১৩

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ও অফিসার্স ক্লাবের ব্যবস্থাপনায় ২দিনব্যাপী মুজিববর্ষ আন্তঃবিভাগীয় টেনিস টুর্নামেন্ট গতকাল ২০শে মার্চ সমাপ্ত হয়েছে।

  সন্ধ্যায় রাজবাড়ী অফিসার্স ক্লাব প্রাঙ্গণে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক সারোয়ার আহমেদ সালেহীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলমগীর শেখ তিতু, অন্যান্যের মধ্যে রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরীফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি, টুর্নামেন্টে অংশগ্রহণকারী সরকারী কর্মকর্তাদের মধ্যে সাতক্ষীরার সিনিয়র জুডিসিয়াল রেজয়ানুজ্জামান ও জাতীয় পর্যায়ের টেনিস খেলোয়াড় রঞ্জন রাম প্রমুখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ীর সহকারী পরিচালক তানভীর হোসেন খান।  

  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, জেলা প্রশাসন ও অফিসার্স ক্লাব আয়োজিত এই টেনিস টুর্নামেন্ট সফল হওয়ায় জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)সহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। আমার মরহুম পিতা কাজী হেদায়েত হোসেন(সাবেক গণপরিষদ সদস্য) ফুটবল ও টেনিস খেলতে ভালবাসতেন। তিনি সেই আমলেই প্রয়াত অমল কৃষ্ণসহ অন্যদের সাথে টেনিস খেলতেন। বাবাকে খেলতে দেখে আমিও টেনিস খেলা পছন্দ করতাম। এখনও করি। তরুণ প্রজন্মকে ঘরে বসে থাকলে হবে না, খেলাধুলার মাধ্যমে শরীর ও মন ভালো রেখে দেশের জন্য কাজ করতে হবে। 

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সেলিনা-ভেনাস উইলিয়াম ২ বোন বিশ^খ্যাত টেনিস খেলোয়াড়। তাদেরকে সকলেই চেনে। তাদেরকে দেখে সবাইকে উৎসাহিত হতে হবে। চেষ্টা করলে সুযোগ থাকে, সে জন্য সকলকে চেষ্টা করতে হবে। তিনি টুর্নামেন্টটি সফলভাবে সম্পন্ন করায় জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন বলেন, আমার ছোটবেলার অনেকটা সময় রাজবাড়ীতে কাটিয়েছি। রাজবাড়ীর এই টেনিস গ্রাউন্ড থেকেই ৪ বছর বয়সে আমার টেনিসে হাতে খড়ি। সে হিসেবে রাজবাড়ীকে আমি আমার দ্বিতীয় হোম মনে করি। সে চিন্তা থেকেই অনেকদিন ধরে এ রকম একটি টুর্নামেন্ট আয়োজন করতে চেয়েছি। জেলা প্রশাসক স্যারসহ সংশ্লিষ্টদের সহযোগিতায় সফলভাবে টুর্নামেন্টটি শেষ হলো। 

  আলোচনা পর্বের শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ২দিনের এই টুর্নামেন্টে ১৪টি জেলার ৩৫টি গ্রুপের ৭০ জন খেলোয়াড় ২টি গ্রুপে (অফিসার ও ওপেন) ভাগ হয়ে অংশগ্রহণ করে। 

  অফিসার গ্রুপে সাতক্ষীরার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রেজয়ানুজ্জামান ও একই জেলার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম চ্যাম্পিয়ন এবং যশোরের এমএম কলেজের সহযোগী অধ্যাপক আলতাফ হোসেন-যশোর সদরের উপজেলা সমাজসেবা অফিসার এটিএম মাসুদ হোসেন রানার্স আপ হন। 

  অপরদিকে, ওপেন গ্রুপে রাজবাড়ীর দিপু লাল ও রঞ্জন রাম চ্যাম্পিয়ন এবং একই জেলার হিরা লাল ও কাঞ্চন রাম রানার্স আপ হন।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ