ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
সপরিবারে করোনায় আক্রান্ত রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী॥সকলের দোয়া কামনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২৮ ১৭:১৮:৪৪
সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী -মাতৃকণ্ঠ।

সপরিবারে করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত  হয়ে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

  করোনা পজিটিভ হওয়ায় গত ২৫শে মার্চ এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী(৬৭) ও তার সহধর্মিনী জেলা আওয়ামী লীগের সদস্য রেবেকা সুলতানা সাজু(৬২) এবং গত ২৭শে মার্চ তাদের একমাত্র কন্যা সন্তান কানিজ ফাতেমা চৈতী (৪০)কে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  গতকাল ২৮শে মার্চ এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী এ প্রতিবেদককে জানান, বর্তমানে তারা(পরিবারের ৩জন সদস্য) ইউনাইটেড হাসপাতালের ২টি কক্ষে চিকিৎসাধীন রয়েছেন। তাদের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। সপরিবারে করোনা থেকে মুক্তির জন্য তিনি রাজবাড়ী জেলাবাসীসহ সকলের কাছে তাদের জন্য দোয়া কামনা করেছেন। 

  উল্লেখ্য, দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হলে ২০২০ সালের গত ১৪ই এপ্রিল এমপি কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু করোনায় আক্রান্ত হন। ওই সময়ে তাকে রাজধানী ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। জীবনের ঝুঁকি নিয়ে হাসপাতালে স্ত্রীর পাশে থেকে সেবা করলেও তখন এমপি কাজী কেরামত আলী এবং বাসায় থাকা তার কন্যা কানিজ ফাতেমা চৈতীর করোনা পরীক্ষা করা হলে তাদের রিপোর্ট নেগেটিভ আসে। 

  দেশে গত ৭ই ফেব্রুয়ারী-২০২১ থেকে কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হলে গত ৯ই ফেব্রুয়ারী রাজবাড়ী জেলা সদর হাপাতাল থেকে এমপি কাজী কেরামত আলী ও গত ১৩ই ফেব্রুয়ারী তার কন্যা চৈতী একই হাসপাতাল থেকে ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করে। এবপর তার স্ত্রী কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে ভ্যাকসিনের প্রথম ডোজ নেন বলে জানা গেছে।

  এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী’র বিশেষ সহকারী মোঃ এনায়েতুল হাসনাইন রওশন জানান, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী গত ১০ই মার্চ থেকে রাজবাড়ীতে অবস্থান করে তার নির্বাচনী এলাকায়(রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায়) সকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত দলীয়, সরকারী বিভিন্ন উন্নয়ন কার্যক্রমসহ বেসরকারী অনুষ্ঠানে যোগদান করেন। গত ২৪শে মার্চ তার শরীরে জ্বরসহ ঠান্ডা ও কাশির উপসর্গ দেখা দেয়। এ প্রেক্ষিতে তিনি পরিবারের সদস্যদের(স্ত্রী ও কন্যাকে) নিয়ে ওইদিন বিকালে রাজবাড়ী থেকে ঢাকায় গমন করেন। চিকিৎসকের পরামর্শে রাতে স্কায়ার হাসপাতালে তারা ৩জনই করোনার নমুনা পরীক্ষা করান। পরদিন ২৫শে মার্চ সকালে রিপোর্ট আসে তারা ৩জনই করোনা পজিটিভ। ওইদিন এমপি কাজী কেরামত আলী ও তার সহধর্মিনী রেবেকা সুলতানা সাজুকে এবং গত ২৭শে মার্চ কন্যা কানিজ ফাতেমা চৈতীকে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ