ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর আদালত চত্বরের অবৈধ মার্কেটের দোকান বরাদ্দে দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-৩১ ১৭:০১:০১
রাজবাড়ীর কোর্ট চত্বরে অবৈধভাবে নির্মাণাধীন বাণিজ্যিক মার্কেটের দোকান বরাদ্দে দুর্নীতি ও স্বজনপ্রীতির প্রতিবাদে গতকাল ৩১শে মার্চ সকালে মানববন্ধন করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী কোর্ট চত্বরে অবৈধভাবে নির্মাণাধীন বাণিজ্যিক মার্কেটের দোকান বরাদ্দে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির প্রতিবাদে মানববন্ধন করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। গতকাল ৩১শে মার্চ সকালে কোর্ট চত্ত্বরে এ কর্মসূচী পালন করে তারা।

  মানববন্ধন চলাকালে কোর্ট চত্ত্বরের ব্যবসায়ী মোঃ কেরামত আলী ও কোরবান আলী হেকায়েত আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  মানববন্ধন চলাকালে ব্যবসায়ীরা বলেন, আমরা এখানে ২০/৩০ বছর ধরে ব্যবসা করে আসছি। সম্প্রতি এই জায়গায় নতুন করে মার্কেট নির্মাণ করা হচ্ছে। আমরা অনেকেই এই মার্কেটের দোকান বরাদ্দের জন্য ৩লক্ষ টাকা জমা দিয়েছি। কিন্তু আমাদেরকে মার্কেটের নিচ তলায় দোকান বরাদ্দ দেওয়া হচ্ছে না। নিচতলায় দোকান বরাদ্দ পাচ্ছে জজ সাহেবের ড্রাইভারের ভাই ও তার আত্মীয় স্বজনরা। এ ছাড়াও জজ কোর্টের স্টাফদের দোকান বরাদ্দ দেওয়া হচ্ছে। এমনকি আমাদের জামানতের ৩লক্ষ টাকার মধ্যে ১লক্ষ টাকা ফেরত যোগ্য বলে জজশীপ থেকে আমাদের জানানো হয়েছে। নিচতলায় দোকান বরাদ্দ না দিলে আর্থিকভাবে চরম ক্ষতিগ্রস্ত হবেন বলে জানান ব্যবসায়ীরা। এ ঘটনায় তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

  পরে ব্যবসায়ীরা জেলা প্রশাসকের মাধ্যমে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ