ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ীতে করোনা ভাইরাসে আক্রান্ত এমপি কাজী কেরামত ও ইরাদত আলীর রোগমুক্তির জন্য দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-০২ ১৬:২৭:১৭
করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী ও তার ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ তাদের পরিবারের সদস্যদের আশু রোগমুক্তির জন্য গতকাল ২রা এপ্রিল বাদ জুম্মা শহরের খানকা শরীফ বড় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাত

করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী ও তার ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলীসহ তাদের পরিবারের সদস্যদের আশু রোগমুক্তির জন্য গতকাল ২রা এপ্রিল বাদ জুম্মা রাজবাড়ী শহরের খানকা শরীফ বড় মসজিদসহ বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  রাজবাড়ী পৌর আওয়ামী লীগের আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সোহাগ ও আতিকুল ইসলাম চৌধুরীসহ অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

  এছাড়াও রাজবাড়ী শহরের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে ৯টি মসজিদে ও শহরের সকল ওয়ার্ডের মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এর পাশাপাশি মন্দির ও গীর্জায় বিশেষ প্রার্থনা করা হয়।

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ