ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
দুর্বৃত্তের গুলিতে নিহত দৌলতদিয়ার জনপ্রিয় মেম্বার গনি মন্ডলের জানাযাতে মানুষের ঢল
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-০২ ১৬:২৭:৫৪
দুর্বৃত্তের গুলিতে নিহত আওয়ামী লীগ নেতা ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় সদস্য আব্দুল গনি মন্ডলের নামাজে জানাযা গতকাল ২রা এপ্রিল সকাল সাড়ে ১০টায় দৌলতদিয়া হেলিপ্যাড মাঠে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

দুর্বৃত্তের গুলিতে নিহত আওয়ামী লীগ নেতা ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় সদস্য আব্দুল গনি মন্ডলের নামাজে জানাযা গতকাল ২রা এপ্রিল শুক্রবার সকাল সাড়ে ১০টায় দৌলতদিয়া হেলিপ্যাড মাঠে অনুষ্ঠিত হয়।

  জনপ্রিয় এই জনপ্রতিনিধির জানাযায় হেলিপ্যাডের বিশাল মাঠ হাজার হাজার মানুষে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। এ সময় চোখের জলে উপস্থিত জনতা এ নেতাকে শেষ বিদায় জানান। জানাযা শেষে মরহুমের লাশ দৌলতদিয়া হেলিপোর্ট সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

  জানাযার পূর্বে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গনি মন্ডলের চাচাতো ভাই শফিকুর রশিদ টিটু, গনি মন্ডলের ছোট ভাই আব্দুল মন্ডল ও বড় ছেলে আলম মন্ডল প্রমূখ। 

  বক্তারা নৃশংস এ হত্যাকান্ডের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং এ হত্যাকান্ডের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতারের আল্টিমেটাম দেন।

  আল্টিমেটাম অনুযায়ী শনিবারের মধ্যে দাবি পূরণ না হলে দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার দৌলতদিয়া ঘাট ও ঢাকা-খুলনা জাতীয় মহাসড়ক অচল করে দেয়ার ঘোষণা দেয়া হয়।

  রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার বলেন, গনি মন্ডলের মতো সৎ, আদর্শ ও সদালাপী একজন মানুষ আজ সন্ত্রাসের শিকার হলো। তাহলে তো আজ আর কেউ নিরাপদ নয়। এ সকল সন্ত্রাসীদের এখনই রুখতে হবে। এদেরকে দ্রুত গ্রেপ্তার ও বিচারের আওতায় আনতে হবে। তা না হলে দক্ষিণবঙ্গের প্রবেশ পথ দৌলতদিয়া ঘাটকে অচল করে দেওয়া হবে।

  গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের টানা ৫ বারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ছিলেন। এ ছাড়া তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ছিলেন।

  উল্লেখ্য, গত ৩১শে মার্চ রাত ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় নিজ বাড়ির সামনে সন্ত্রাসীরা ইউপি সদস্য আঃ গনি মন্ডল (৬৫)কে তাকে গুলি করে। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে গোয়ালন্দ থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত সাড়ে ১২টার দিকে সেখান থেকে ঢাকার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে গত ১লা এপ্রিল বেলা সোয়া ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ