ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুরে শিশু সন্তানসহ বাড়ী থেকে বেরিয়ে নিখোঁজ লিজা
  • আশিকুর রহমান
  • ২০২১-০৪-০৬ ১৬:০৩:২৪

সাত মাস বয়সী মেয়েকে নিয়ে স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ীর উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয়েছেন মোছাঃ লিজা বেগম(২২) নামে এক গৃহবধু এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন লিজার স্বামী ও বাবার বাড়ীর লোকজন।

  গত ৫ই এপ্রিল বিকেল সাড়ে ৩টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামে স্বামীর বাড়ী থেকে বের হয় লিজা বেগম। ওই বাড়ী থেকে বের হবার সময় বলে যান, তিনি ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর এলাকায় বাবার বাড়ীতে যাচ্ছেন। গতকাল ৬ই এপ্রিল দুপুরে এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় একটি জিডি করেছেন লিজা বেগমের শ্বশুর মোঃ আব্দুল বারেক খান।

  আব্দুল বারেক খান বলেন, ‘আমার ছেলে আশরাফুল ইসলাম ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীতে চাকরী করে। ছেলের স্ত্রী লিজা ও সাত মাস বয়সী মেয়ে আবিদা ইসলাম আয়মান আমাদের কাছে গ্রামের বাড়ীতে থাকে। গত ৫ই এপ্রিল বিকেল সাড়ে ৩টার দিকে লিজা তার মেয়ে আয়মানকে নিয়ে ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর এলাকায় তার বাবার বাড়ী যাওয়ার উদ্দেশ্যে আমাদের বাড়ী থেকে বের হয়। আমি ও আমার স্ত্রী তাদেরকে শিবরামপুরে যাওয়ার রিকশায়ও তুলে দেই। এর ঘণ্টাখানেক পর আমি লিজার মোবাইল নম্বরে ফোন করে তা বন্ধ পাই। পরে লিজার বাবা অর্থাৎ আমার বেয়াই লুৎফর রহমানের নম্বরে ফোন করলে তিনি জানান লিজা তাদের বাড়ীতে যায়নি। এরপর থেকে আমি ও আমার বেয়াই একত্রিত হয়ে আমাদের সমস্ত আত্মীয়-স্বজনের বাড়ী এবং সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও লিজা ও আয়মানের কোনো সন্ধান পাইনি। অবশেষে গতকাল ৬ই এপ্রিল দুপুরে আমি লিজা ও আয়মানের ছবি দিয়ে রাজবাড়ী সদর থানায় একটি জিডি করেছি।’

  তিনি বলেন, ‘বউমা ও নাতনীকে হারিয়ে আমাদের চরম দুশ্চিন্তায় সময় কাটছে। লকডাউনের কারণে আমার ছেলেটিও ঢাকা থেকে বাড়ী আসতে পারছে না। কেউ যদি আমার বউমা ও নাতনীর সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৭৩৬-৪২০১০৪ ও ০১৭১৫-৪৩২৬৮৭ এই মোবাইল নম্বরে ফোন করার অনুরোধ করছি।‘

  লিজার বাবা লুৎফর রহমান বলেন, কেউ যদি আমার মেয়ে ও নাতনীর সন্ধান পেয়ে থাকেন তাহলে আমার বেয়াইয়ের দেওয়া মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ করছি।

  এ বিষয়ে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, শিশু সন্তানসহ গৃহবধু লিজা নিখোঁজের ঘটনায় তার শ্বশুর থানায় একটি জিডি করেছেন। তাদের খুঁজে বের করতে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হচ্ছে।

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ