ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী হাসপাতালে করোনায় আক্রান্ত ১জনের মৃত্যু॥নতুন আক্রান্ত ৩৬ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-১৪ ১৭:১৫:২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৩ই এপ্রিল রাতে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজগর আলী(৭০) নামে ব্যক্তি মারা গেছে। তিনি কালুখালী উপজেলার বোয়ালিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে। 

  জানা যায়, আজগর আলীর জ্বর ও শ্বাসকষ্ট থাকায় করোনা পরীক্ষা করালে রিপোর্টে পজিটিভ আসে। তখন থেকে তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। গত ১৩ই এপ্রিল রাত ৯টার দিকে জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হলে রাত ১০টা ৫০ মিনিটে মারা যায়। 

  এর আগে গত ১১ই এপ্রিল দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর(নয়ানদিয়া) এলাকার মোছাঃ চায়না(৪০) নামে এক মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত  হয়ে মারা যায়।

  গত ১১ই এপ্রিল দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে করোনা ইউনিনিটে ভর্তি হওয়ার কিছু পরেই তিনি মারা যান বলে জানা গেছে। 

  এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৩৬ জন। গতকাল ১৪ই এপ্রিল বিষয়টি নিশ্চিত করেছে রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন। 

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, এ জেলাতে মোট করোনায় আক্রান্ত হয়েছে ৩ হাজার ৮৩৭জন। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২ হাজার ১০৩জন, পাংশা উপজেলায় ৮৪৮ জন, কালুখালী উপজেলায় ২৪৫জন, বালিয়াকান্দি উপজেলায় ৩৩২জন ও গোয়ালন্দ উপজেলার ৩০৯ জন।

  আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৩৫৩২জন। এর মধ্যে সদর উপজেলার ১হাজার ৯১৮জন, পাংশায় ৭৭০জন, কালুখালীতে ২৩৭জন, বালিয়াকান্দিতে ৩২৭জন ও গোয়ালন্দ উপজেলার ২৮০ জন।

  এছাড়াও মৃত্যু হয়েছে ৩৬জনের। সদর উপজেলার ১৯জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন ও গোয়ালন্দ উপজেলার ২জন।

  করোনা রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে ১০ জন এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ২৬০ জন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ