ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
যুগ্ম-সচিব পদে রাজবাড়ীর কৃতি সন্তান লতিফ মোল্লার পদোন্নতি॥সকলের দোয়া কামনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৫ ১৪:২৯:১৮
বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের(বিএডিসি’র) সচিব ও রাজবাড়ীর কৃতি সন্তান সদর উপজেলার বেনীনগর গ্রামের বাসিন্দা আব্দুল লতিফ মোল্লা।

যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেয়েছেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের(বিএডিসি’র) সচিব ও রাজবাড়ীর কৃতি সন্তান সদর উপজেলার বেনীনগর গ্রামের বাসিন্দা আব্দুল লতিফ মোল্লা। 
  গতকাল ৫ই জুন জনপ্রশাসনের ১২৩ জন কর্মকর্তাকে উপ-সচিব থেকে যুগ্ম-সচিব পদে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় পৃথক প্রজ্ঞাপন জারি করে। পদোন্নতি প্রাপ্তদের মধ্যে রাজবাড়ীর আব্দুল লতিফ মোল্লা অন্যতম। পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওএসডি) করা হয়েছে। তবে যুগ্ম-সচিব পদে পদায়ন করা হয়নি। পদোন্নতি প্রাপ্তদের মধ্যে ১১৭জন বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ ও অন্যান্য সরকারী দফতরে কর্মরত আছেন। আর ৬জন বিদেশে বাংলাদেশ দূতাবাস ও হাইকমিশনে কর্মরত আছেন।
  জানা গেছে, রাজবাড়ীর কৃতি সন্তান আব্দুল লতিফ মোল্লা ১৮তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা হিসেবে ১৯৯৯ সালে নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার পদে চাকুরীতে যোগদান করেন। এরপর তিনি কুষ্টিয়া সদর উপজেলার এসিল্যান্ড, খুলনা বিভাগীয় কমিশনারের পিএস, ২০০৬ সালে বরিশালের আগৈলঝালা এবং তারপর মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ইউএনও হিসেবে দায়িত্ব পালনের পর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে দায়িত্ব পালন করেন। উপ-সচিব পদে পদোন্নতি পেয়ে তিনি কৃষি মন্ত্রনালয়ের সচিবের পিএস এবং অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিবের পিএস পদে নিযুক্ত ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি’র) সচিব পদে কর্মরত রয়েছেন।
  বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল গনি মোল্লার পুত্র মেধাবী ছাত্র আব্দুল লতিফ মোল্লা রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৬ সালে বিজ্ঞান বিভাগে এসএসসি, সরকারী কলেজ থেকে ১৯৮৮ সালে এইচএসসি এবং সর্বশেষ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভূগোল ও পরিবেশ বিভাগ থেকে অনার্স ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। শিক্ষা জীবনে তিনি সর্বক্ষেত্রে প্রথমস্থান অধিকার করেন। তিনি ১পুত্র ও ১কন্যা সন্তানের জনক। তার স্ত্রী গৃহিনী। তার পুত্র ২০২০ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। 
  যুগ্ম-সচিব পদে পদোন্নতি পাওয়ায় তিনি মহান আল্লাহতায়ালার কাছে শুকরিয়া আদায় করাসহ রাজবাড়ীবাসীর দোয়া কামনা করেছেন।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ