ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা পজিটিভ ২৩ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২০ ১৪:৫১:১৫

রাজবাড়ীতে গত ২৪ ঘন্টার নতুন করে আরো ২৩জনের শরীরে করোনা ভাইরাস শনাক্তে রিপোর্ট পাওয়া গেছে। 

  ২০২০ সালের গত ৭ই এপ্রিল রাজবাড়ী জেলায় প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত হয়। ওইদিন থেকে গতকাল ২০শে এপ্রিল পর্যন্ত নমুনা পরীক্ষা অনুযায়ী এ জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ৩হাজার ৯৩১ জন। একই সময়ে করোনায় মৃত্যু হয়েছে ৩৬ জনের।

  গতকাল মঙ্গলবার বিকালে রাজবাড়ীর সিভিল সাজর্ন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, রাজবাড়ী সদর ও পাংশা, কালুখালী ও গোয়ালন্দে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন এর মাধ্যমে ৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এছাড়া গত ১৬ ও ১৭ই এপ্রিলে আরটি পিসিআরের পরীক্ষার জন্য ৮০টি নমুনা ঢাকাতে পাঠানো হয়। আজকে তাদের রিপোর্ট হাতে পেয়েছি তাদের মধ্যে ১৮জন করোনা পজিটিভ।

  এ জেলাতে মোট করোনায় আক্রান্ত হয়েছে ৩৯৩১জন। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২হাজার ১শত ৭১জন, পাংশায় ৮৫৯জন, কালুখালীতে ২৪৮জন, বালিয়াকান্দিতে ৩৩৮জন ও গোয়ালন্দ উপজেলার ৩১৫ জন।

  এর মধ্যে থেকে সুস্থ হয়েছে ৩৫৯৯জন। সদর উপজেলার ১হাজার ৯শত ৫৭জন, পাংশায় ৭৮৪জন, কালুখালীতে ২৩৮জন, বালিয়াকান্দিতে ৩২৯জন ও গোয়ালন্দ উপজেলার ২৯১জন।

  এছাড়াও মৃত্যু হয়েছে ৩৬জনের। মৃত্যুর তালিকায় সদর উপজেলার ২০জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন ও গোয়ালন্দ উপজেলার ২জন রয়েছে।

  করোনা রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে ১১জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২৮৫জন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ