ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার লক্ষীকোলে কবরস্থানের উন্নয়ন কাজ উদ্বোধন করলেন মেয়র তিতু
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৪-২৬ ১৪:৫৩:৫৮
রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু গতকাল ২৬শে এপ্রিল ২নং ওয়ার্ডের লক্ষীকোলে পৌরসভার তত্বাবধানে কবরস্থানে উন্নয়ন কাজের উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ডের লক্ষীকোলে গতকাল ২৬শে এপ্রিল বেলা ১২টায় পৌরসভার তত্বাবধানে কবরস্থানে উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু।

  পৌরসভার ২নং ওয়ার্ডের লক্ষীকোল এলাকার মোঃ আলতাফ হোসেন বেপারী ও মালেকা পারভীনসহ স্থানীয়দের দানকৃত প্রায় ৭০ শতাংশ জমি উপরে পৌরসভা কর্তৃক উক্ত কবরস্থানের উন্নয়ন ও বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজ শুরু হয়েছে।

  উদ্বোধনী অনুষ্ঠানে রাজবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বলেন, ২নং ওয়ার্ডের লক্ষীকোল এলাকার এই পাশে আগে কোন কবর স্থান ছিল না। যার জন্য এলাকা মানুষ কেউ মারা গেলে তাদের অন্য কোনো কবর স্থানে নিয়ে কবর দেয়া হতো। এখন আর অন্য কোন কবরস্থানে নেয়া লাগবে না। 

  তিনি আরো বলেন, এর আগে যারা পৌর মেয়রের দায়িত্বে ছিলেন তারা কেউ এই কবরস্থানের উন্নয়নে কোন কাজ করে নাই। আমি এই এলাকার মানুষের কষ্টের কথা চিন্তা করে এই কবর স্থানের উন্নয়ন কাজের উদ্বোধন করলাম।

  এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল্লাহ আল মামুন সম্রাট মোঃ শামিম ও করবস্থনের জমিদাতা মোঃ আলতাফ হোসেন বেপারী ও মালেকা পারভীনসহ স্থানীয় জনগন। 

  এ সময় মালেকা পারভীন পুত্র সারোয়ার বলেন, আমার নানা ও মা মালেকা পারভীন প্রায় ১০ বছর আগে কবরস্থানের জন্য এই জমি দান করেন। এই জমির বর্তমান বাজার মূল্য ১ কোটি ৫লক্ষ টাকা। 

  উল্লেখ্য, প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মোঃ ফরিদ হোসেন পাটোয়ারী এন্ড ফরিদ এন্টারপ্রাইজ রাজবাড়ী পৌরসভা কর্তৃক কবরস্থানের উন্নয়ন কাজ সম্পাদন করছেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ