ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪হাজার ছাড়ালো
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২৮ ১৪:৫৬:৫৪

রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১৫জনের করোনা শনাক্ত হওয়ার মধ্যদিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৮ জনে উন্নীত হলো।  

  ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলায় প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত হয়। ওইদিন থেকে গতকাল ২৮শে এপ্রিল পর্যন্ত এই জেলাতে নমুনা পরীক্ষার মাধ্যমে আক্রান্ত হয়েছে ৪ হাজার ৮ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ৩ হাজার ৬ শত ৬৯ জন। এছাড়াও মৃত্যু হয়েছে ৩৬ জনের। গতকাল ২৮শে এপ্রিল দুপুরে রাজবাড়ীর সিভিল সাজর্ন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি নিশ্চিত করেছেন।

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গত ২৪ ও ২৫শে এপ্রিল আরটি পিসিআরের মাধ্যমে ১২৯ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকাতে পাঠানো হয়। তাদের রিপোর্ট আজকে হাতে পেয়েছি। তার মধ্যে ১৫ জনের করোনা পজিটিভ। এদের মধ্যে সদর উপজেলায় ৯জন, পাংশায় ২জন, বালিয়াকান্দি ২জন ও গোয়ালন্দ উপজেলার ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। 

  এ জেলাতে মোট আক্রান্তের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২ হাজার ২৩২ জন, পাংশায় ৮৬২ জন, কালুখালীতে ২৫৩ জন, বালিয়াকান্দিতে ৩৪১জন, গোয়ালন্দ উপজেলার ৩২০জন। তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৩ হাজার ৬৬৯ জন। এছাড়াও মৃত্যু হয়েছে ৩৬ জনের। এর মধ্যে সদর উপজেলার ২০ জন , পাংশায় ৯ জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন, গোয়ালন্দ উপজেলার ২জন। করোনা রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে ৯জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ২৯৮ জন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ