ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর গঙ্গাপ্রসাদপুরে সুজন হত্যার ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা॥চাইনিজ কুড়াল-রামদা উদ্ধার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২৮ ১৫:০১:১৫

রাজবাড়ী সদর উপজেলা মিজানপুর ইউনিয়নের দুর্গাপুর ভাদালিয়া ব্রিজের কাছে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে বালু তোলার শ্রমিক সুজন তালুকদার (৩০)কে হত্যার ঘটনায় ৮জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। 

  গত ২৭শে এপ্রিল দিনগত রাত ১টা ৩৫ মিনিটে নিহতের মা শাহেদা বেগম বাদী হয়ে উক্ত মামলা দায়ের করেন। রাজবাড়ী থানার মামলা নং-৩০, তাং-২৮/৪/২০২১ইং, ধারাঃ ১৪৩/৩০২/৩০৭/৩২৬/৩৪/১১৪ পেনাল কোর্ড। 

  নিহতের স্ত্রী সালমা বেগম দাবী, পূর্ব শত্রুতার জেরে তার স্বামীকে হত্যা করা হয়েছে। এরা আগেও আমাদের বাড়িতে হামলা করেছে। ঘর-বাড়ি ভাংচুর করেছে। 

  তিনি আরও বলেন তার স্বামীর সাথে ভাদালের পুলের কুম (পুকুর) ও গোরস্থান নিয়ে ঝাঁমেলা চলছিলো। এই কারণেই তাকে হত্যা করা হয়েছে।

  এদিকে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মোঃ আমিনুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ গতকাল ২৮শে এপ্রিল দুপুরে বাগমারা এলাকায় মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কবির উদ্দিন সিকদার বাবলুর বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ২টি চাইনিজ কুড়াল ও ২টি রামদা উদ্ধার করেছে। পুলিশের ধারণা দুর্বৃত্তরা হত্যাকান্ডের পর ওই বাগানে চাইনিজ কুড়াল ও রামদা ফেলে পালিয়ে যায়।   

  সুজন হত্যাকান্ডের পর অনেকের জিজ্ঞাসাবাদ করলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী।

  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আসামীদের ধরতে অভিযান চালানো হচ্ছে। যে কোন সময় তাদের আটক করা হবে। এই ঘটনার সাথে যারা জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।   

  উল্লেখ্য, গত ২৬শে এপ্রিল সন্ধ্যায় রাজবাড়ী সদর উপজেলা মিজানপুর ইউনিয়নের দুর্গাপুর এলাকায় ভাদালের মাঠে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে বালু শ্রমিক সুজন তালুকদারকে হত্যা করা হয়। এ সময় আরও ২জন আহত হয়। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত সুজন মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ