ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুরে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার দিলেন চেয়ারম্যান প্রার্থী টুকু মিজি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২৯ ১৫:০৪:০১
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ১১৮ জন ইমাম ও মুয়াজ্জিনের মাঝে গতকাল ২৯শে এপ্রিল ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগ নেতা ও আসন্ন মিজানপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিন উদ্দিন আহমেদ টুকু মিজি -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৫৯টি মসজিদের ১১৮ জন ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার সামগ্রী দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও আসন্ন মিজানপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিন উদ্দিন আহমেদ টুকু মিজি।

  গতকাল ২৯শে এপ্রিল বিকেলে সূর্য্যনগর রেল স্টেশন জামে মসজিদে স্বাস্থ্য বিধি মেনে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিন উদ্দিন আহমেদ টুকু মিজি প্রতিবছরের ন্যায় এবারও এ ঈদ উপহার বিতরণ করেন। ঈদ উপহারের সামগ্রীর মধ্যে ছিল জুব্বার কাপড় ও নগদ অর্থ ও ইফতার সামগ্রী। 

  এ সময় দোয়া পরিচালনা করেন রাজবাড়ী সদর উপজেলার ভান্ডারিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবুল এরশাদ সিরাজুম্মুনির, ভাজনচালা মাদ্রাসার খতিব হাফেজ মাওলানা মোঃ ইলিয়াস হোসেন, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের  সিনিয়র সহ-সভাপতি মোঃ আজম মন্ডল, মসজিদ কমিটির কার্যকরী সভাপতি আব্দুল খালেক নাদু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ বিশ্বাস ও মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ রুবেল মন্ডল প্রমুখ। 

  ঈদ উপহার বিতরণকালে টুকু মিজি ইমাম মুয়াজ্জিনদের উদ্দেশ্য বলেন, আমি চেয়ারম্যান হলে আপনাদের পাশে আছি, নির্বাচিত না হতে পারলো আপনাদের পাশে থাকবো।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ