ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জালাল বিশ্বাস ফুলেল শুভেচ্ছায় সিক্ত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৫-০৯ ১৪:৫০:২৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জালাল বিশ্বাস নিজ দপ্তরে স্থানীয় আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। 

  গতকাল ৯ই মে দুপুরে পাংশা উপজেলা পরিষদের নিজ দপ্তরে নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। 

  জানা যায়, গত ৫ই মে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদকে দুর্নীতি ও স্বজনপ্রীতির কারণে সামায়িক ভাবে বরখাস্ত করা হয়। একই আদেশে পাংশা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ জালাল বিশ্বাসকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা প্রদান করা হয়। 

  সে আলোকে আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ জালাল বিশ্বাসকে গতকাল রবিবার দুপুর ১২টার দিকে তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানায়। 

  এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা এবং নতুন দায়িত্বপ্রাপ্ত পাংশা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জালাল বিশ্বাস বক্তব্য রাখেন।

  আয়োজিত অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার তাজবীর হাসান সিসিল, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান ও পাংশা সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাকিম সরদারসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ