ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশাতে ট্রিডের ঈদ উপহার পেল ৪০০ অসহায় পরিবার
  • সোহেল মিয়া
  • ২০২১-০৫-১২ ১৬:৫৯:৪০

বেসরকারী উন্নয়ন সংস্থা ট্রিডের ঈদ উপহার সামগ্রী পেল রাজবাড়ী জেলার পাংশা উপজেলার ৪০০ পরিবার।

  উপজেলার তিনটি ভিন্ন ভিন্ন স্থানে গতকাল ১২ই মে এ সকল ঈদ উপহার বিতরণ করেন সংস্থার সদস্যরা পাংশার বাহাদুরপুর ইউনিয়ন, হাবাসপুর ইউনিয়ন ও পাংশা পৌরসভা এলাকায় এ ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়। ৪বছর ধরে ধারাবাহিক ভাবে এ কার্যক্রম সফলভাবে সম্পন্ন করেছে সংগঠনটি। 

  ট্রিড ঈদ আনন্দ প্যাকেট-২০২১ শিরোনামের প্রকল্পের আওতায় প্রতি প্যাকেটে ছিল দুই ধরনের সেমাই, চিনি, মসলা, দুধ ও সাবান।

  ট্রিডম্যানের সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সৌরভ বাধন বলেন, আমাদের প্রত্যেকটি ভলান্টিয়ারদের অক্লান্ত পরিশ্রমে আজ আমরা সফলভাবে ইভেন্টটি সম্পন্ন করতে পেরেছি। আমরা আগামীতেও আমাদের সকল স্বেচ্ছাসেবী কর্মধারা অব্যাহত রাখতে চাই। 

  প্রকল্পের প্রধান সমন্বয়ক ও ট্রিডের প্রতিষ্ঠাতা ডাঃ নিষাদ আলমগীর বলেন, ঈদ বাংলাদেশের সার্বজনীন উৎসব। সেই উৎসবে অনেক পরিবার অস্বচ্ছতা, অসুস্থতা ও পারিবারিক নানা ঝামেলায় ঈদের দিনের প্রয়োজনীয় সামগ্রী কিনতে ব্যর্থ হয়। আমরা সেই জায়গাটা পূরণ করতে চেয়েছি আমাদের সামর্থ্যের পুরোটা দিয়ে। এই প্রকল্পের সহায়তাকারী সকল দাতাদেরকে, ট্রিডের সাধারণ পরিষদ সদস্য ও ট্রিডের স্বেচ্ছাসেবী সহযোগী সংগঠন ট্রিডম্যানদেরকে ধন্যবাদ  জানায়।

  উল্লেখ্য, ট্রিড ২০১৫ সালে প্রতিষ্ঠিত একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবীমূলক প্রতিষ্ঠান। যেটি রাজবাড়ী জেলার বিভিন্ন অঞ্চলে নানা রকম উন্নয়নমূলক কাজ করে আসছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ