ঢাকা বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১
গোয়ালন্দে নিজ গৃহে ওড়না পেঁচিয়ে গৃহবধুর আত্মহত্যা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-১৭ ০১:৩৪:৫৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা বিলডাঙ্গা গ্রামে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধু ইয়াসমিন আক্তার(১৯) আত্মহত্যা করেছে।

  গতকাল ১৬ই মে ভোর রাতে উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পূর্ব অংশের বিলডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ইয়াসমিন আক্তার বিলডাঙ্গা গ্রামের নাজমুল হাসান হৃদয়ের স্ত্রী।

  নিহতের স্বামী হৃদয় বলেন, সে নোয়াখালী লক্ষীপুরের ইচমাইল শেখের মেয়ে। ১বছর আগে ভালবেসে আমরা বিয়ে করি। আমি ঢাকায় টেইলার্সে কাজ করি। ঈদের আগের দিন আমি বাড়ি আসি। বাড়ি আসার পর থেকেই সে তার বাবার বাড়ি নোয়াখালীতে যাওয়ার জন্য বলতে থাকে। লকডাউনের কারণে যাতায়াতে সমস্যা থাকায় তাকে নিষেধ করি। এ নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে তাকে কয়েকটি চর-থাপ্পড় দিয়ে রাত সাড়ে ১২টার দিকে আমি ঘুমিয়ে পড়ি। ভোর রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেলে দেখি সে ঘরের বারান্দার আড়ার সাথে ঝুঁলে আছে। তা দেখে আমি চিৎকার দিলে আমার বাবা মা আসে পরে আমরা  তাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামাই। রাতের যে কোন সময় সে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট এবং আত্মহত্যার বিষয়ে কোন অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

গোয়ালন্দে ডিবি’র অভিযানে ১০ মামলার আসামী শহিদ খন্দকার ইয়াবাসহ গ্রেপ্তার
গোয়ালন্দে গ্রাম পুলিশের সাথে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত
গোয়ালন্দের হাট বাজারে মাস্ক ছাড়া মানুষের চলাচল॥স্বাস্থ্যবিধি উপেক্ষিত
সর্বশেষ সংবাদ