ঢাকা বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১
রাজবাড়ীতে করোনায় ক্ষতিগ্রস্ত আলেম-ওলামাদের আর্থিক সহায়তা দিলেন এমপি কাজী কেরামত আলী
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-১০ ০১:২৩:৪৯
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৯ই জুন ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ও অসচ্ছল ৬৫জন আলেম-ওলামাদের মাঝে টাকা করে বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ও অসচ্ছল ৬৫জন আলেম-ওলামাদের মাঝে নগদ ২হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। 

  গতকাল ৯ই জুন বেলা সাড়ে ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এমপি কাজী কেরামত আলী আলেম-ওলামাদের হাতে এই নগদ অর্থ তুলে দেন। 

  এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও ভান্ডারিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ মোস্তফা মাহদিউল মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

  অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস ও বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান প্রমুখ। এ সময় রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতুসহ আলেম-ওলামাগণ উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ ও ক্বারী মোঃ আবুল বাশার ও মাদানী কমপ্লেক্স মহিলা দাখিল মাদ্র্রাসার সুপারিনটেনডেন্ট মোঃ আনাচ খান।

  রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, করোনার মধ্যে যে কোন সরকারের জন্য বাজেট দেওয়া কঠিন। কিন্তু তার পরেও আমাদের সরকার জনবান্ধব বাজেট ঘোষণা করেছে। শেখ হাসিনা চায় দেশের উন্নয়ন। কিন্তু বিএনপি-জামাতসহ অন্যান্য সংগঠন বলছে ঘাটতি বাজেট কেন দেওয়া হলো। তারা এটা নিয়ে প্রশ্ন তুলছে। বলছে এই ঘাটতি বাজেটের অর্থ কোথা থেকে আসবে। সেই বিষয়ে আমাদের অর্থ মন্ত্রী বলেছে সঞ্চয়পত্র ও বিদেশী ঋণের মাধ্যমে সেই ঘাটতি পূরণ করা হবে। তার পরেও তারা এই সরকারের সমলোচনা করে যাচ্ছে। তবে আমি বলবো এই সরকার যে বাজেট ঘোষণা করেছে সেটা এ দেশের জনগণের ভালোর জন্যই দিয়েছে।

  তিনি আরো বলেন দেশের প্রত্যেকটি জেলায় মডেল মসজিদ ও মাদ্রাসায় বিল্ডিং তৈরি করে দিয়েছে এই সরকার। কিন্তু বিএনপি-জামাত এই দেশে উন্নয়ন চায় না। তারা দেশের কোন একটি মাদ্রাসায়ও ভবন তৈরি করে দেয়নি। 

  এছাড়া তিনি বলেন, করোনায় আমরা অনেক প্রিয় মানুষকে হারিয়েছি। তাই করোনা থেকে বাঁচতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক ব্যবহারের জন্য আহবান জানান। 

ফরিদপুরে বেসরকারী একটি হাসপাতালে কোভিড-১৯ আইসোলেশন ইউনিট উদ্বোধন
রাজবাড়ী জেলায় ২৪ ঘন্টায় নতুন ৩৫জনের শরীরে করোনা শনাক্ত
স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ভ্রাম্যমান আদালতে রাজবাড়ী বাজারের ৩টি দোকানীর জরিমানা
সর্বশেষ সংবাদ