ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা মডেল থানার নতুন ওসির সাথে যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাক্ষাৎ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৬-১৭ ১৪:৫১:৪৯
পাংশা মডেল থানার নবাগত ওসি মাসুদুর রহমানের সাথে গতকাল বৃহস্পতিবার দুপুরে সৌজন্য সাক্ষাৎকালে তাকে ফুলেল শুভেচ্ছা জানায় আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাসুদুর রহমানের সাথে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন। 

  গতকাল ১৭ই জুন দুপুর ১টার দিকে পাংশা মডেল থানায় সৌজন্য সাক্ষাৎ করেন যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

  সৌজন্য সাক্ষাৎকালে প্রথমে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস এবং পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফসহ যুবলীগ নেতৃবৃন্দ নবাগত ওসি মোঃ মাসুদুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানায়।

  এরপর পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম সরদারের নেতৃত্বে সহ-সভাপতি জহুরুল হক সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেনসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ নবাগত ওসি মোঃ মাসুদুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানায়।

  নবাগত ওসি মাসুদুর রহমান যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে পরিচিত হন। সমন্বিত প্রচেষ্টায় পাংশার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার গুরুত্বারোপ করেন তিনি।

  জানা যায়, গত ১৬ই জুন বিকেলে পাংশা মডেল থানায় যোগদান করেন ওসি মাসুদুর রহমান। এর আগে তিনি পার্শ্ববর্তী কালুখালী থানার ওসি ছিলেন। 

  এদিকে পাংশা মডেল থানার বিদায়ী ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন গত ১৬ই জুন রাতে রাজবাড়ী সদর থানার ওসি হিসেবে যোগদান করেছেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ