ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
মহাসড়কে কঠোর অবস্থানে আহলাদীপুর হাইওয়ে পুলিশ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-২৮ ১৬:১৮:৩৫
গোয়ালন্দ মোড়ে লকডাউনে জাতীয় মহাসড়কে কঠোর অবস্থানে রয়েছে আহলাদীপুর হাইওয়ে পুলিশ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ মোড়ে লকডাউনে জাতীয় মহাসড়কে কঠোর অবস্থানে রয়েছে আহলাদীপুর হাইওয়ে পুলিশ। 

  কোন ধরনের যাত্রীবাহী কিংবা অন্য গণপরিবহন, প্রাইভেটকার কিংবা যানবাহনকে জরুরী প্রয়োজন ও মুভমেন্ট পাশ ছাড়া যেতে দেয়া হচ্ছে না।

  গতকাল সোমবার সকাল থেকে মহাসড়কের পুলিশের তল্লাশি চৌকি ঘুরে এমন দৃশ্য দেখা গেছে। মহাসড়কের গোয়ালন্দ মোড়, বসন্তপুর, খানখারাপুর, দৌলতদিয়া ঘাটসহ কয়েকটি স্থানে এ তল্লাশি স্থাপন করা হয়। এ ছাড়াও থানা পুলিশও বিভিন্ন স্থানে লকডাউনে বাস্তবায়নে কাজ করছে।

  সরেজমিনে দেখা যায়, মহাসড়কের তল্লাশি চৌকিগুলোতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। সকাল থেকে দুপুর পর্যন্ত কোন ধরনের যানবাহন(জরুরী সেবা ব্যতিত) দৌলতদিয়া ফেরী ঘাটের দিকে প্রবেশ করতে দেয়া হয়নি। যে যে স্থান থেকে পরিবহনগুলো অপ্রয়োজনীয়ভাবে এসেছে সে স্থানেই তাদেরকে ফিরিয়ে দেয়া হয়েছে। এ ছাড়া অনেকেই ব্যক্তিগত গাড়ি নিয়ে চলাচল করতে চাইলেই তা দেয়া হয়নি। 

  আহলাদীপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ দেলোয়ার হোসেন জানান, আমরা কয়েকটি জায়গায় চেকপোষ্ট বসিয়েছি। লকডাউন ভাঙ্গার কোন সুযোগ নেই। জীবনকে আগে গুরুত্ব দিতে হবে এবং সরকারী নির্দেশনা পুরোপুরি পালন করতে হবে। মহাসড়কে পরিবহন নিয়ে চলাচলের কোন সুযোগ নেই। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ