ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে আওয়ামী লীগের প্রবীণ নেতা দুলু সস্ত্রীক করোনায় আক্রান্ত
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-০৩ ১৫:৫৯:১৯

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা মোঃ নাজিরুল ইসলাম দুলু(৮৫) ও তার সহধর্মিনী মোছাঃ ফিরোজা ইসলাম(৬৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

  বর্ষীয়ান এই রাজনীতিক ও তার সহধর্মিনী গত ২৮শে জুন গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডে নিজ বাড়ীতে দু’জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টিং পরীক্ষায় পজিটিভ আসলে প্রথমে ২৮শে জুন বিকালে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে ২দিন চিকিৎসাধী থাকার পর রেফার করে ৩০শে জুন রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রওনা দিয়ে সকালে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়।

  মোঃ নাজিরুল ইসলাম দুলুর ছেলে মোঃ নাজিমুল ইসলাম বৃটেন এ বিষয়টি নিশ্চিত করেন।

  তিনি বলেন, গত ৩০শে জুন রাতে ফরিদপুর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নিই এবং ১লা জুলাই সকালে আমার বাবা ও মাকে ভর্তি করাই এবং এখানেই তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তবে বাবা-মায়ের অবস্থা এখন আল্লাহর মেহেরবানীতে কিছুটা ভালো রয়েছে।

  উল্লেখ্য, এ বর্ষীয়ান নেতা মোঃ নাজিরুল ইসলাম দুলু ১৯৭৪-১৯৯০ সাল পর্যন্ত পর্যায়ক্রমে গোয়ালন্দ থানা আ’লীগের প্রচার সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি ছিলেন। ১৯৮৪ সালে উজানচর ইউনিয়ন পরিষদের আ’লীগের মনোনীত প্রার্থী হিসাবে চেয়ারম্যান নির্বাচিত হন। ১৯৯০ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত উপজেলা আ’লীগের সভাপতি ছিলেন। ১৯৯৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশ আ’লীগের রাজবাড়ী জেলা শাখার ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন। পরবর্তীতে জেলা আ’লীগের সদস্য ও ২০১৮ পর্যন্ত উপজেলা আ’লীগের সদস্য হিসাবে নিযুক্ত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ