ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে ছাত্রলীগের সাবেক নেতা মিঠুকে লক্ষ্য করে দুর্বৃত্তদের গুলি॥অল্পের জন্য রক্ষা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১৩ ১৫:০২:২১

রাজবাড়ী শহরের শহীদ স্মৃতি ফলক চত্ত্বর এলাকায় গত ১২ই জুলাই রাত সোয়া ১০টার দিকে জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক গোলাম মহিউদ্দিন মিঠু (৩৪)কে লক্ষ্য করে গুলি ছুড়েছে দুর্বৃত্তরা।

  গুলিটি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁছে গেছেন ছাত্রলীগের সাবেক এই নেতা।

  তিনি রাজবাড়ী শহরের ২নং বেড়াডাঙ্গা এলাকার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রয়াত এডঃ মোঃ আব্দুল মান্নানের ছেলে।

  গোলাম মহিউদ্দিন মিঠু জানান, গত সোমবার রাত সোয়া ১০টার দিকে তিনি শহীদ স্মৃতিফলক চত্ত্বর এলাকায় মিষ্টি বাড়ী নামক মিষ্টির দোকানের পাশে চায়ের দোকান থেকে চা খেয়ে বাড়ী ফিরছিলেন। এ সময় ৩টি পালসার মোটর সাইকেলযোগে অজ্ঞাত ৮/৯ জন দুর্বৃত্ত এসে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তবে গুলিটি অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলে তিনি প্রাণে বেঁচে যান। 

  তিনি আরো জানান, দৃর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যেই গুলি ছোড়ে। তবে তারা হেলমেট পড়া ছিল বলে তিনি তাদের চিনতে পারেননি। এ ঘটনায় গতকাল ১৩ই জুলাই দুপুরে তিনি অজ্ঞাত ৮/৯ জনকে আসামী করে রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ করেন।

  চায়ের দোকানদার মান্নান জানান, মিঠু ভাই আমার দোকান থেকে চা খেয়ে যাওয়ার পরপরই বিকট শব্দের আওয়াজ পাই। এরপরেই একজন এসে বলেন দোকান বন্ধ করো মিঠুকে লক্ষ্য করে কে বা কারা গুলি করেছে। 

  রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদত হোসেন জানান, রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে গোলাম মহিউদ্দিন মিঠু গতকাল ১৩ই জুলাই দুপুরে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ