ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লীর ৫০জন যৌনকর্মীর মধ্যে ত্রাণ বিতরণ
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২০-০৬-১৩ ১৬:২৫:০৯
বেসরকারী সংস্থা রুহি ফাউন্ডেশনের অর্থায়নে এবং ৬৪ ডি ইনিশিয়েটিভ বাংলাদেশ-এর ব্যবস্থাপনায় গতকাল ১৩ই জুন গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর ৫০ জন যৌনকর্মীর মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

বেসরকারী সংস্থা রুহি ফাউন্ডেশনের অর্থায়নে এবং ৬৪ ডি ইনিশিয়েটিভ বাংলাদেশ-এর ব্যবস্থাপনায় গতকাল ১৩ই জুন রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর ৫০ জন যৌনকর্মীর মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 
  বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ১ কেজি ডাল,  ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, সয়াবিন তেলের বোতল, ১ প্যাকেট করে স্যানিটারী ন্যাপকিন, ২টি করে খাওয়ার স্যালাইন ও ১০টি করে নাপা ট্যাবলেট। 
  এ সময় গোয়ালন্দ উপজেলা সমাজসেবা অধিদপ্তরের ফিল্ড সুপারভাইজার আঃ হাই মোল্লা, স্থানীয় এনজিও মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, প্রধান সমন্বয়কারী আতাউর রহমান মঞ্জু ও ফরিদপুর ডায়াবেটিক এসোসিয়েশনের পরিচালক(অর্থ) ডাঃ হাসিবুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণের কারণে গত ২০শে মার্চ থেকে দৌলতদিয়া পতিতাপল্লী লকডাউনে রয়েছে। এতে সেখানকার যৌনকর্মীরা কর্মহীন হয়ে দুরবস্থার মধ্যে রয়েছে।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ