ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনার দুঃসময়ে রতনদিয়া ইউনিয়নবাসীর পাশে রয়েছি ---চেয়ারম্যান হাচিনা পারভীন নিলুফা
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-০৬-১৩ ১৬:২৮:০৭
রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেহেদী হাচিনা পারভীন নিলুফা।

করোনাকালীন দুঃসময়ে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নবাসীর পাশে রয়েছেন বলে জানিয়েছেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেহেদী হাচিনা পারভীন নিলুফা। 
  গতকাল ১৩ই জুন দুপুরে নিজ কার্যালয়ে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি  ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের তত্ত্বাবধানে এবং তার পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমের সহযোগিতায় আমার ইউনিয়নে প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছি। করোনার শুরু থেকে এ পর্যন্ত ৯ দফায় ইউনিয়নের দুস্থ-অসহায় ৩ হাজার ৫৭০টি পরিবারকে ৩৫ হাজার ৭৭০ কেজি চালসহ ডাল, আল, তেল, চিনিসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। আমি চেয়ারম্যান থাকাকালীন সময়ে আমার ইউনিয়নের কোন লোককে খাদ্যের অভাবে মৃত্যুবরণ করতে দেয়া হবে না। আমি সুস্থ থাকলে মানুষের সেবা করে যেতে চাই। আল্লাহ্র উপর ভরসা রেখে কাজ করে যেতে চাই। 
  উল্লেখ্য, রতনদিয়া ইউনিয়নের রাজনৈতিক পরিবারের সন্তান মেহেদী হাচিনা পারভীন নিলুফা ২০১৬ সালের ৪ঠা আগষ্ট অনুষ্ঠিত নির্বাচনে রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এর পরে ২০১৯ সালের ১৯শে অক্টোবর অনুষ্ঠিত দলীয় কাউন্সিলে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। বীর মুক্তিযোদ্ধা ও আদর্শ শিক্ষক মরহুম মোকছেদ আলী মন্ডলের কন্যা নিলুফার স্বামী এডঃ মোঃ শফিকুল আজম মামুন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং জেলা বার এসোসিয়েশনের সভাপতি। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ