ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১
রাজবাড়ীতে ডিবি’র অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র-গুলিসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-৩১ ০০:৫২:৩৬
রাজবাড়ী ডিবি’র পৃথক অভিযানে গত ২৯শে জুলাই বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ৬রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ ২জন সন্ত্রাসী গ্রেপ্তার হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবি’র পৃথক অভিযানে বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ৬রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ ২জন সন্ত্রাসী গ্রেপ্তার হয়েছে।

  গত ২৯শে জুলাই গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র একটি দল কালুখালী ও গোয়ালন্দ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

  গ্রেপ্তারকৃতরা হলো ঃ কুষ্টিয়া জেলার ১০নং ওয়ার্ডের মিলাপাড়া গ্রামের তোফাজ্জেল শেখের ছেলে ফজলু শেখ(৪৩) ও গোয়ালন্দ উপজেলার ৪নং ওয়ার্ডের নুরু মন্ডলের পাড়ার মৃত জনাব আলী শেখের ছেলে জাহাঙ্গীর শেখ(৩৫)। 

  গতকাল ৩০শে জুলাই বেলা ১২টায় ডিবি’র কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন এ তথ্য জানান। এ সময় ডিবি’র ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  রাজবাড়ী ডিবি’র ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক নির্দেশনায় ডিবি’র টিম গত ২৯শে জুলাই দুপুর রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মোহনপুর বাজার দক্ষিণ পাশে পাকা রাস্তার মোড়ে অভিযান চালিয়ে সন্ত্রাসী ফজলু শেখকে গ্রেপ্তার করি। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি,  ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়। এরপর আসামীর দেওয়া তথ্য মতে গোয়ালন্দ ঘাট থানা এলাকার মডেল স্কুলের সামনে পাকা রাস্তার উপর বিকালে অভিযান চালিয়ে অপর সন্ত্রাসী জাহাঙ্গীর শেখকে গ্রেপ্তার করি। এ সময় তার কাছে ১টি ওয়ান শুটার গান ও এক রাউন্ড শুটারগানের গুলি উদ্ধার করা হয়। 

  তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা তাদের সহযোগিদের নিয়ে দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবহার করে রাজবাড়ী জেলাসহ আশপাশের জেলাতে চাঁদাবাজি, ডাকাতি, দস্যুতা ও খুনসহ বিভিন্ন অপরাধ করে আসছিলো। 

  পরে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে ডিবি বাদী হয়ে অস্ত্র আইনে কালুখালী থানায় ও গোয়ালন্দ থানার মামলা হয়েছে। 

রাজবাড়ীতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পাংশায় পুলিশের অভিযানে ১৩ জুয়াড়ীসহ বিভিন্ন মামলার ১৪জন আসামী গ্রেফতার
ডিবির অভিযানে রাজবাড়ী শহরের বিসিক থেকে হেরোইনসহ ১ব্যক্তি গ্রেফতার
সর্বশেষ সংবাদ