ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে সদর এসিল্যান্ডকে বিদায় সংবর্ধনা
  • আশিকুর রহমান
  • ২০২১-০৮-১১ ১৪:১৯:৩৫

রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমানকে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  গতকাল ১১ই আগস্ট বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে বিদায়ী এসিল্যান্ড আরিফুর রহমানের হাতে সম্মাননা স্মারক প্রদান করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। 

  এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার আবদুল্লাহ আল-মামুন বাবু, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ এবং সদর উপজেলায় নবাগত সহকারী কমিশনার ভূমি আকাশ কুমার কুন্ডু উপস্থিত ছিলেন।

  আরিফুর রহমান ২০১৯ সালের ২২শে সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হিসেবে যোগদান করে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছিলেন। গত ২৯শে জুন তিনি সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি পান। গত ১লা আগস্ট তাকে ভূমি আপীল বোর্ডের চেয়ারম্যানের একান্ত সচিব হিসেবে নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করে। আগামী ১৬ই আগস্ট তার নতুন কর্মস্থলে যোগদান করার কথা রয়েছে। 

  এই দীর্ঘ প্রায় দুই বছর রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হিসেবে দায়িত্ব পালনের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে আরিফুর রহমান বলেন, ‘সবসময় চেষ্টা করেছি আইন ও নিয়মের মধ্যে থেকে সেবা দিতে। আইনগত সিদ্ধান্ত একইসাথে সবার জন্য সুখকর হয়না। এটা ভূমি সেবার অন্যতম বড় চ্যালেঞ্জ। করোনা মহামারির মধ্যে মানুষকে যথাযথ সেবা দেওয়াটা আরো বেশি চ্যালেঞ্জিং ছিল।’

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!