ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্স ও থানার পুলিশ সদস্যদের সুরক্ষা উপকরণ দিলেন মিতুল
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৬-১৬ ২২:১১:৪৯
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গতকাল ১৬ই জুন বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও থানার পুলিশ সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহম

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্স ও থানার পুলিশ সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ছেলে ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম। 
  গতকাল ১৬ই জুন দুপুরে তিনি বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তার নিকট এই স্বাস্থ্য সুরক্ষা উপকরণগুলো (মাস্ক, হ্যান্ড গ্লাভস, গগলস, ফেস শিল্ড, হেক্সিসল ইত্যাদি) হস্তান্তর করেন। 
  এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামন মনির, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, পাংশা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিস সহকারী আসাদুজ্জামান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন। 
  এ ব্যাপারে আশিক মাহমুদ মিতুল হাকিম বলেন, করোনার এই দুর্যোগকালীন সময়ে সবচেয়ে বড় প্রয়োজন হচ্ছে আমাদের মনোবল এবং রোগীদের সাহস যোগানো। এ জন্য আমরা সবাই একসাথে কাজ করছি। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ