ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
আওয়ামী লীগ কখনো হত্যার রাজনীতি বিশ্বাস করে না---এমপি কাজী কেরামত আলী
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-১৯ ১৪:৫৩:৫১
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ১৯ই আগস্ট বিকালে মূলঘর ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, আওয়ামী লীগের লোক কখনো বিএনপির লোককে হত্যা করেনি। কিন্তু বিএনপি ও জামাত আমাদের প্রধানমন্ত্রীকে হত্যার জন্য ১৯ বার চেষ্টা করেছে। আল্লাহ’র রহমতে তিনি বেঁচে আছেন। 

  গতকাল ১৯ই আগস্ট বিকালে রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের আওয়ামী লীগের আয়োজনে মূলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন। 

  তিনি আরো বলেন, আওয়ামী লীগ কখনো হত্যার রাজনীতি বিশ্বাস করে না। হত্যাকারীরা কখনো তাদের কাজে সফল হতে পারে না। ইতিহাস কখনো মুছে ফেলা যায় না। বঙ্গবন্ধুকে তারা হত্যা করে ভেবেছিলো আওয়ামী লীগের আর কেই নেতৃত্ব দিতে পারবে না। আজকে দেখেন তার জন্য বাংলাদেশ অন্যান্য দেশের মানুষও তার  জন্য দোয়া করছে। তার মেয়ে আজকে এই দেশের প্রধানমন্ত্রী। তার নেতৃত্বে দেশ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। 

  অনুষ্ঠানে মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আঃ মান্নান মুন্সী’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন মূলঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ আলী, ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ শেখ, জেলা যুব আওয়ামী লীগের আহবায়ক আবুল  হোসেন সিকদার, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান গাজী, মূলঘর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম শেখ, সদর উপজেলার প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি মানিক বিশ্বাস ও মূলঘর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাছির শেখসহ প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  আলোচনা সভা উপস্থাপনা করেন মূলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইলিয়াস মিয়া। 

  আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ইউনিয়নের মিয়া বাড়ির জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা হাবিবুর রহমান। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ