ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া অভিনব কায়দায় এক বৃদ্ধার স্বর্ণের চেইন চুরি
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-২০ ১৪:৫৪:১৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া খানকা শরীফের প্রাঙ্গন হতে গত ১৯শে আগস্ট সন্ধ্যা ৭টার দিকে এক বৃদ্ধার ৮ আনা ওজনের একটি স্বর্ণের চেইন খোয়া গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  

  বৃদ্ধার নাম আছিয়া বেগম(৬৫)। তিনি গোয়ালন্দ রেলগেট এলাকার শ্রীদাম দত্ত পাড়ার বিষু শেখের স্ত্রী।

  বৃদ্ধার নাতনি সালমা সাবিহা শর্মি জানান, তার দাদি আঞ্জুমান-ই কাদরীয়া তরিকার একজন মুরিদ। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তিনি গ্রামের কয়েকজন মহিলার সাথে আশুরার অনুষ্ঠানে যোগ দিতে দৌলতদিয়া খানকা শরীফে যান । তিনি অটো থেকে নেমে খানকা শরীফের প্রধান ফটকে ঢুকতেই বোরকা পরা অজ্ঞাত ৩জন নারী দাদিকে ভিড়ের মধ্যে এগিয়ে যেতে সাহায্যের কথা বলেন। তারা দাদিকে জাপটে ধরে কিছুদূর এগিয়ে দেয়ার পর ছেড়ে দেয়। এরপর দাদি খেয়াল করেন তার গলায় ৮ আনা ওজনের স্বর্ণের চেইনটি নেই। চেইনটি তার প্রবাসী চাচা বিদেশ থেকে তার মায়ের জন্য এনে দিয়েছিলেন। 

  চেইনটি খোয়া যাবার পর কিছুক্ষন খোঁজ খবর করেও ওই মহিলাদের আর কোন হদিস পাওয়া যায়নি। খোয়া যাওয়া চেইনটির মূল্য প্রায় ৩০ হাজার টাকা। এভাবে চক্রটি আরো কয়েকজনের কাছ থেকে মূল্যবান সামগ্রী হাতিয়ে নেয় বলে জানা গেছে।  

  স্থানীয় কয়েকজন জানান, স্বর্ণের চেইন, মোবাইল, টাকা প্রভৃতি খোয়া যাওয়ার কথা বলে তারা কিছু মহিলাকে চিৎকার- চেঁচামেচি করতে দেখেছেন। সন্দেহভাজন ২/১ জনকে জিজ্ঞাসাও করা হয়। কিন্তু চোর চক্রের কাউকেই ধরা যায় নি।

  এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অপারেশন অফিসার এসআই মোঃ জাকির হোসেন বলেন, দৌলতদিয়া খানকা শরীফ এলাকা থেকে স্বর্নের চেইন বা অন্য কিছু খোয়া যাওয়ার বিষয়ে পুলিশের কাছে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।      

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ