ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে পৃথক অভিযানে ২শত পিস ইয়াবাসহ ২জন মাদক বিক্রেতা গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-২৬ ১৪:০৩:২৪
গোয়ালন্দে পৃথক অভিযানে ২শ পিস ইয়াবাসহ ২জন মাদক কারবারীকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে পৃথক অভিযানে ২শ পিস ইয়াবাসহ ২জন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
  গ্রেপ্তার হওয়া ২জন পটুয়াখালী জেলার দুমকি থানার আলগী গ্রামের আঃ খালেক মোল্লার ছেলে মোঃ রিপন মোল্লা(২৭) ও রাজবাড়ী সদর উপজেলার বাগমারা গ্রামের মোঃ ইব্রাহীম শেখের ছেলে মোঃ শহীদ শেখ (৩৫)।
  পৃথক অভিযানে গত ২৫শে আগস্ট) বিকেল ৫টার দিকে রিপন ও গতকাল ২৬শে আগস্ট সকাল ৭টার দিকে শহীদকে গ্রেপ্তার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
  থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কে বরকত সরদার পাড়া সংলগ্ন বাংলাদেশ হ্যাচারীর সামনে চেক পোষ্ট ডিউটি চলাকালীন এসআই মোঃ মোজাম্মেল হক সঙ্গীয় ফোর্সসহ দৌলতদিয়া ঘাট গামী একটি লোকাল বাসে অভিযান পরিচালনা করে ১শ পিস ইয়াবাসহ রিপন মোল্লাকে গ্রেপ্তার করে। 
  অপরদিকে গতকাল বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই হাবিবুর রহমান খান সঙ্গীয় ফোর্স তেনাপচাগামী পাকা রাস্তার মাথায় ঢাকা-খুলনা জাতীয় মহাসড়ক এলাকায় অভিযান চালিয়ে ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ শহীদকে গ্রেপ্তার করে। তারা উভয়েই পেশাদার মাদক কারবারী।
  এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ