ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে নতুন ২৭ জনের করোনা শনাক্ত॥১জনের মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-২৯ ১৪:২৭:২৬

রাজবাড়ী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও গত ২৬শে আগস্ট সদর হাসাপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সিরাজ জমাদার(৭৮) নামে এক ব্যক্তি মারা গেছে। 
  তিনি রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর এলাকার বাসিন্দা। এর আগে গত ২৪শে আগস্ট করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে তার করোনা টেস্ট করানো হলে তিনি করোনায় পজিটিভ বলে শনাক্ত হয়। তারপর থেকে তিনি করোনা ওয়ার্ডে ভর্তি ছিলেন।
  গতকাল ২৯শে আগস্ট বিকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৮ জনের করোনা পজিটিভ। এর মধ্যে পাংশায় ১জন, কালুখালীতে ৫জন ও বালিয়াকান্দি উপজেলায় ২জন করে করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়াও গত ২৫ ও ২৬শে আগস্ট আরটি পিসিআরের মাধ্যমে ১২৮টি নমুনা পরীক্ষার জন্য ঢাকাতে পাঠানো হয়। আজকে তাদের রির্পোট হাতে পেয়েছি। তার মধ্যে ১৯ জনের করোনা পজিটিভ। এরমধ্যে সদর উপজেলার ৭জন, পাংশার ৮জন, কালুখালীর ১জন, বালিয়াকান্দির ২জন ও গোয়ালন্দ উপজেলার ৪ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। 
  উল্লেখ্য, গত ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলাতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তারপর থেকে গতকাল ২৯শে আগস্ট পর্যন্ত এ জেলাতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ২ শত ৬৪ জন। তার মধ্যে সুস্থ হয়েছে ৯ হাজার ৬ শত ৮৮ জন। মৃত্যু হয়েছে ৮১জনের।
  করোনা শুরু থেকে গতকাল ২৯শে আগস্ট পর্যন্ত ৩৮ হাজার ২ শত ৫৩ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে আরটি পিসিআরে ২৬ হাজার ৫ শত ২০ জনের এবং র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১১ হাজার ৭ শত ৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১০ হাজার ২ শত ৬৪ জন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়।
  করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৪ শত ৯১ জন। হাসপাতালে ভর্তি আছে ১৩ জন।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ