ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ীতে অ্যাস্ট্রাজেনেকার ৪০ হাজার ডোজ কোভিড-১৯ টিকা গ্রহণ করলেন সিভিল সার্জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-২৯ ১৪:২৯:০৭
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন গতকাল ২৯শে আগস্ট বিকালে তার কার্যালয়ে বেক্সিমকো ফার্মার প্রতিনিধির নিকট থেকে অ্যাস্ট্রাজেনেকার ৪০ হাজার ডোজ কোভিড-১৯ ভ্যাকসিন করেন -মাতৃকণ্ঠ।

প্রাণঘাতী কোভিড-১৯ সংক্রমণ নিয়ন্ত্রণে রাজবাড়ী জেলায় টিকা প্রয়োগ কার্যক্রম অব্যাহত রাখতে গতকাল ২৯শে আগস্ট বিকালে অ্যাস্ট্রাজেনেকার আরো ৪০ হাজার ডোজ ভ্যাকসিন রাজবাড়ীতে এসে পৌছেছে।

  গতকাল ২৯শে আগস্ট বিকাল সাড়ে ৫টায় ফ্রিজার গাড়ীযোগে সিভিল সার্জনের কার্যালয়ে এনে বেক্সিমকো ফার্মার প্রতিনিধি অ্যাস্ট্রাজেনেকার ৪০ হাজার ডোজ টিকা সিভিল সার্জনের কাছে হস্তান্তর করেন।

  উল্লেখ্য, গতকাল ২৯শে আগস্ট পর্যন্ত রাজবাড়ী জেলায় করোনা টিকার প্রথম ডোজ নিয়েছে ১ লক্ষ ১৮ হাজার ৪ শত ৯৯ জন ও দ্বিতীয় ডোজ নিয়েছে ৪৭ হাজার ৯ শত ৯০ জন। এই বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন। 

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গতকাল ২৯শে আগস্ট পর্যন্ত রাজবাড়ী জেলার জন্য অ্যাস্ট্রাজেনেকার ভ্যাকসিন এসেছে ১ লক্ষ ৯ হাজার ৫ শত ১০ ডোজ এবং সিনোফার্মের ৬৫ হাজার ৬ শত ডোজ। এর মধ্যে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছে ১ লক্ষ ১৮ হাজার ৪ শত ৯৯ জন ও দ্বিতীয় ডোজ নিয়েছে ৪৭ হাজার ৯ শত ৯০ জন।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!