ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
বালিয়াকান্দিতে মৎস্য সপ্তাহে মাছ চাষীদের পরামর্শ প্রদান
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৯-০১ ১৪:৫০:০৭
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বালিয়াকান্দিতে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শন এবং মাছ চাষীদের মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবা প্রদান করে মৎস্য দপ্তর -মাতৃকণ্ঠ।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শন এবং উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে মাছ চাষীদের মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবা, পুকুরের মাটি ও পানি পরীক্ষা করেছে উপজেলা মৎস্য দপ্তর।
  গতকাল বুধবার উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই প্রামাণ্যচিত্র প্রদর্শন, মাছ চাষীদেরকে মাছচাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবা প্রদান করাসহ চাষীদের বিভিন্ন এলাকায় পুকুরে গিয়ে পুকুরের মাটি ও পানি পরীক্ষা করা হয়।
  এ সময় বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, উপজেলা মৎস্য কর্মকর্তা(চঃ দাঃ) আব্দুল মান্নাফ, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ রবিউল হক ও ক্ষেত্র সহকারী রাওফুর মোরসালিনসহ মৎস্য চাষী, মৎস্যজীবী, লিফগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা প্রমুখ উপস্থিত ছিলেন।

পাংশায় নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বুড়ো
দৌলতদিয়ার ৮নং ওয়ার্ডের ৪টি গ্রামে যাতায়াতের গুরুত্বপূর্ণ রাস্তা সংস্কার হচ্ছে
জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে গোয়ালন্দে আলোচনা সভা
সর্বশেষ সংবাদ