ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ডিজিটাল মার্কেটিংয়ের মাধ্যমে সরাসরি ভোক্তার নিকট মাছ বিক্রি করে আত্মনির্ভরশীল হওয়া সম্ভব--ইউএনও
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৯-০৩ ১৪:১০:০৩
বালিয়াকান্দিতে উপজেলায় গতকাল শুক্রবার সকালে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা মাছ উৎপাদনে উল্লেখযোগ্য অবদানের জন্য নির্বাচিতদের হাতে ক্রেস্ট প্রদান করেন -মাতৃকণ্ঠ।

ডিজিটাল মার্কেটিংয়ের মাধ্যেমে সরাসরি ভোক্তার নিকট মাছ বিক্রি করে আত্মনির্ভরশীল হওয়া সম্ভব। বর্তমান সরকারের অন্যতম পরিকল্পনা দেশ থেকে বেকারত্ব দূর করা। যার কারণে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। দেশীয় প্রজাতির মাছ চাষ বাড়াতে প্রযুক্তির সাহায্যে ও প্রশিক্ষণ নিয়ে মৎস্য সম্পদকে আরও বেশি সমৃদ্ধশালী করা সম্ভব। বর্তমানে দেখা যাচ্ছে যত্রতত্র অপরিকল্পিত  পুকুর খনন করছেন অনেকেই। অপরিকল্পিতভাবে পুকুর খনন করা যাবে না। এ বিষয়ে আমাদের সবাইকে সচেতন হতে হবে। আপনাদের যেকোন বিষয়ে আমার কাছ থেকে শতভাগ সহযোগিতা পাবেন।

  গতকাল শুক্রবার সকালে বালিয়াকান্দিতে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা প্রশাসন সভা কক্ষে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা এসব কথা বলেন। 

  সমাপনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা মৎস্য কর্মকর্তা(চঃ দাঃ) আব্দুল মান্নাফ, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ রবিউল হক ও ক্ষেত্র সহকারী মোঃ রাওফুর মোরসালিনসহ বিভিন্ন সমিতির মাছ চাষীবৃন্দ।

  সমাপনী অনুষ্ঠানে দেশীয় প্রজাতির মাছ উৎপাদনে উল্লেখযোগ্য অবদানের জন্য নবাবপুর ইউনিয়নের সৈয়দ জাহেদ আলী এলিজ, ইসলামপুর ইউনিয়নের কার্প মিশ্র চাষ করায় সফল মৎস্য চাষী গোলাম মোস্তফা ও জামালপুর ইউনিয়নে সফল উদ্যেক্তা হিসেবে শ্রেষ্ঠ সিআইজি সংগঠন জিন্না আলী সেখকে নির্বাচিত করে তাদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দরা।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ