ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
আঞ্চলিক মহাসড়কে চলাচলের দাবীতে রাজবাড়ীর সূর্যনগরে অটোরিক্সা চালকদের সমাবেশ
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৯-১৬ ১৫:৫৩:৫৪

নির্বিঘ্নে আঞ্চলিক মহাসড়ক দিয়ে চলতে দেয়ার দাবীতে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর রেলওয়ে স্টেশন বাজার এলাকায় সমাবেশ করেছে অটোরিক্সা (ইজিবাইক) চালকরা। 

  গতকাল ১৬ই সেপ্টেম্বর সন্ধ্যায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে অটোরিক্সা চালকরা মিজানপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজির কাছে তাদের দাবী-দাওয়া তুলে ধরেন।

  এ সময় অটোরিক্সা চালক শাহ আলম বলেন, এই করোনা মহামারীর মধ্যে এমনিতেই আমরা খুব কষ্টের মধ্যে আছি। তার মধ্যে বর্তমানে বাগমারা-জৌকুড়া সড়কে চলাচলকারী অটোরিক্সাগুলো যদি আঞ্চলিক মহাসড়ক দিয়ে রাজবাড়ী শহরের মধ্যে যায় তাহলে পুলিশ আটক করে মামলা দিচ্ছে। এতে করে আমরা আমাদের পরিবার নিয়ে আমরা খুব কষ্টে দিন কাটাচ্ছি। তিনি(শাহ আলম) আরো বলেন, সড়কে অটোরিক্সা চলে বলেই জনগণ স্বল্প খরচে-স্বাচ্ছন্দে এক স্থান থেকে অন্য স্থানে চলাচল করতে পারছে। যদি বাগমারা-জৌকুড়া সড়কের অটোরিক্সাগুলো আঞ্চলিক মহাসড়ক দিয়ে শহরে যেতে না পারে তাহলে এ অঞ্চলের ছাত্র-ছাত্রী, রোগীসহ যারা যাতায়াত করে তারা চলতে পারবে না। তাই আমাদের দাবী বাগমারা-জৌকুড়া সড়কে চলাচলকারী অটোরিক্সাগুলো যেন আঞ্চলিক মহাসড়ক দিয়ে রাজবাড়ী শহর পর্যন্ত চলতে দেয়া হয়।

  আওয়ামী লীগ নেতা ও মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি বলেন, ‘আমাদের সকলের আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকতে হবে। আইনে মেনে চলতে হবে। আপনাদের যে সমস্যার কথা আমার কাছে বলেছেন সেগুলো আমি রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা প্রশাসক দিলসাদ বেগম, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতুসহ প্রশাসনের কাছে বিষয়টি সমাধানের জন্য জানাবো এবং আপনাদের দুঃখ-দুর্দশা তাদের কাছে তুলে ধরবো। আমি আশা করি আপনাদের জন্য ভালো একটি সমাধান অবশ্যই আসবে।’ এ সময় মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম মন্ডল, স্থানীয় সমাজসেবক আব্দুল খালেক নাদু, অটোরিক্সা চালক বাচ্চু শেখ, বাচ্চু ব্যাপারী, নাফিজুল, মিরাজুল ইসলাম, ইমরুল, রুবেলসহ বাগমারা-সূর্যনগনর ও ধাওয়াপাড়া এলাকার প্রায় দেড় শতাধিক অটোরিক্সা চালক উপস্থিত ছিলেন।  

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ