ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী শহরের শ্রীপুরে মাদ্রাসা ছাত্রীকে যৌন নিপীড়ন॥বখাটে গ্রেফতার
  • হেলাল মাহমুদ
  • ২০২১-০৯-২০ ১৪:১৮:১০

রাজবাড়ী শহরের শ্রীপুর বাস টার্মিনাল এলাকায় ১০ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী (১৬)কে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত বখাটে মিরুজ মোল্লা (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। 
   গত ১৯শে সেপ্টেম্বর ওই মাদ্রাসা ছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজবাড়ী থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত মিরুজ মোল্লাকে গ্রেফতার করে ওই দিনই আদালতের মাধ্যমে জেলহাজতে (কারাগার) প্রেরণ করে। যৌন নিপীড়নের শিকার মাদ্রাসা ছাত্রী ও অভিযুক্ত মিরুজ দু’জনের বাড়ীই শ্রীপুর এলাকায়। 
   ভিকটিম মাদ্রাসা ছাত্রীর পিতার মামলার অভিযোগ সূত্রে প্রকাশ, ওই ছাত্রী মাদ্রাসায় আসা-যাওয়ার পথে বখাটে মিরুজ মোল্লা তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। মাদ্রাসা ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে তার পিতা মিরুজ মোল্লার পরিবারকে জানায়। এতে বখাটে মিরুজ মোল্লা আরো ক্ষিপ্ত হয়। এর জেরে গত শনিবার দুপুরে ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়ার পথে শ্রীপুর বাস টার্মিনাল  এলাকার পেট্রোল পাম্পের সামনের রাস্তায় পৌঁছালে মিরুজ তার গতিরোধ করে তাকে প্রেমের ও কুপ্রস্তাব দেয়। এতে রাজী না হলে সে ওই ছাত্রীর বোরকা টেনে খুলে ফেলার পাশাপাশি তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করে। 
   রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ওই স্কুল  ছাত্রীর পিতা বাদী হয়ে গত রবিবার থানায় মামলা দায়েরের প্রেক্ষিতে ওই দিনই অভিযুক্ত মিরুজ মোল্লাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে  থানায় আরো মামলা রয়েছে। 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ