ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
গোয়ালন্দ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১০-৩০ ১৮:৩১:৫৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 
  এতে সভাপতি পদে দৈনিক প্রথম আলোর উপজেলা প্রতিনিধি এম রাশেদুল হক রায়হান এবং সাধারণ সম্পাদক পদে নিউজ ২৪ টিভির প্রতিনিধি শফিকুল ইসলাম শামীম নির্বাচিত হয়েছেন। 
  গত ২৯শে অক্টোবর রাত সাড়ে ৯টায় প্রেসক্লাব কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার ও প্রেসক্লাবের নির্বাচনী ট্রাইব্যুনালের প্রধান মোঃ আজিজুল হক খান মামুন আনুষ্ঠানিকভাবে নির্বাচিতদের নাম ঘোষণা করেন। 
  কমিটির অন্যান্যের মধ্যে সহ-সভাপতি পদে মোঃ আবুল হোসেন(ভোরের পাতা) ও শেখ রাজীব (দৈনিক সংবাদ) এবং সহ-সাধারণ সম্পাদক পদে উদয় দাস নির্বাচিত হয়েছেন। নির্বাচিত ৫টি পদেই কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 
  কার্যকরী কমিটির সদস্যরা হলেন- আসজাদ হোসেন আজু(সমকাল), শামীম শেখ(যুগান্তর), গণেশ পাল(কালের কণ্ঠ), হেলাল মাহমুদ(যুগান্তর-রাজবাড়ী প্রতিনিধি), নজরুল ইসলাম(ইনকিলাব-রাজবাড়ী প্রতিনিধি), কুদ্দুস উল আলম(যায়যায়দিন), আক্তারুজ্জামান মৃধা (ইত্তেফাক) ও শাহেদ আলী ইরশাদ (বাংলানিউজ২৪.কম)। কমিটি ঘোষণাকালে নির্বাচনী ট্রাইব্যুনালের অপর সদস্য অবসরপ্রাপ্ত শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী, এডঃ এবিএম ছাত্তার ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আসজাদ হোসেন আজু উপস্থিত ছিলেন।  

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ