ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
পাংশার কসবামাজাইল ইউপিতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী রাকিব বিশ্বাস মাঠে
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-১৭ ১২:২৯:৩২

আসন্ন ইউপি নির্বাচনে পাংশা উপজেলার কসবামাজাইল ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাকিব বিশ্বাস জনমত গঠনে মাঠে রয়েছেন। 

  তৃণমূলের সমর্থন ও আস্থার জন্য দিন-রাত এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। সাম্প্রতিক সময়ে মোটর শোভাযাত্রা, উঠান বৈঠক ও গণসংযোগ করে এলাকায় আলোচনায় আসেন রাকিব বিশ্বাস। 

  এ বিষয়ে কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বিশ্বাস বলেন, কসবামাজাইল ইউনিয়নে আওয়ামী লীগের বলিষ্ঠ নেতৃত্ব জর্জ আলী বিশ্বাস ও সামসেল জোয়ার্দ্দারের মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়েছে। 

  তিনি বলেন, যে সমস্ত ত্যাগী নেতাকর্মী দলকে সজীব রেখেছে, যারা দুর্দিনে দলের জন্য নিবেদিতপ্রাণ তাদেরকে যথাযথ সম্মান দেওয়া উচিত। চলতি বছরের ২৪শে অক্টোবর কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের এক সভায় আমরা আসন্ন কসবামাজাইল ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীতার জন্য রাকিবুল বিশ্বাসকে সমর্থন প্রদান করি। ওইদিন দলের বর্ধিত সভায় রাকিব বিশ্বাসকে দলীয় প্রার্থী হিসেবে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

  গতকাল ১৬ই নভেম্বর কসবামাজাইল ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী রাকিবুল ইসলাম বলেন, তৃণমূলের জনপ্রিয়তা বিবেচনায় মনোনয়নের ক্ষেত্রে শতভাগ আস্থা আছে। সেই আস্থা ও মনোবল নিয়ে নির্বাচনী মাঠে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ